বাড়ি > বায়োস্কোপ > মুক্তি পেল অনুষ্কা শর্মার বুলবুল-এর ট্রেলার, ২৪ জুন রিলিজ নেটফ্লিক্সে
বুলবুল-এর ট্রেলার মুক্তি পেল। ছবি সোশ্যাল মিডিয়া।
বুলবুল-এর ট্রেলার মুক্তি পেল। ছবি সোশ্যাল মিডিয়া।

মুক্তি পেল অনুষ্কা শর্মার বুলবুল-এর ট্রেলার, ২৪ জুন রিলিজ নেটফ্লিক্সে

মুক্তি পেল অনুষ্কা শর্মা প্রযোজিত ‘বুলবুল’- ছবির ট্রেলার। ২৪-শে জুন নেট ফ্লিক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। বুলবুল একটি সুপার ন্যাচেরাল থ্রিলার। এই ছবির মূল প্রেক্ষাপট আমাদের বাংলার কিছু জায়গা ঘিরে। শুটিং হয়েছে  কলকাতা সহ জেলার কয়েকটি রাজবাড়িতে। 

মুক্তি পেল ‘বুলবুল’-এর ট্রেলার। আগামী ২৪ জুন নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে  ছবিটি। মূলত এটি একটি সুপার ন্যাচেরাল থ্রিলার।  ট্রেলার দেখেই বোঝা যায় ছবির মেকিং অত্যন্ত দৃঢ। অভিনেত্রী  ও প্রযোজক আনুষ্কা শর্মা এবং তাঁর ভাই কর্ণেশ শর্মা (ক্লিন স্লেট ফিল্মস) প্রযোজিত এবং অনবিতা দত্তা পরিচালিত একটি অতিপ্রাকৃত থ্রিলার বুলবুল। 

 ‘বুলবুল’- এর কাহিনি উনিশ শতকের শেষভাগের পটচিত্রে নির্মিত । আমাদের বাংলার একটি গ্রামের, ফেলে আসা কিছু সময়ের অন্ধকারাচ্ছন্ন অস্বাভাবিক  ঘটনা নিয়ে তৈরি হয়েছে এই ভৌতিক থ্রিলারটি।  যেন এক ডাইনির কিংবদন্তি! রয়েছে ভয়ঙ্কর এক অতীত।  সত্য এবং তার ভাইয়ের বাল্য কনে বুলবুলকে নিয়েই এই থ্রিলার। সত্যকে ইংল্যান্ডের স্কুলে পাঠানো হয় পড়তে। ফিরে এসে তিনি জানতে পারেন যে বুলবুল তাঁর ভাইয়ের দ্বারা পরিত্যাজ্য হওয়ার পরে তাঁর গ্রামের লোকদের সেবা করছেন।  কিন্তু গ্রামটির সঙ্গে জড়িয়ে রয়েছে এক ভুতুড়ে মহিলার ভয়ঙ্কর উপাখ্যান, যে একটি বেদনাদায়ক অতীতকে আশ্রয় দেয় তাঁর অস্তিত্বে! আসলে ঘটনাটা কী? সেই রহস্যের সন্ধানেই সত্য-র এগিয়ে যাওয়া ।

আনুষ্কা শর্মার ক্লিন স্লেট ফিল্মস প্রযোজিত, বুলবুল-এ অবিনাশ তিওয়ারি, তৃপ্তি ডিমরি, রাহুল বোস, পাওলি দাম এবং পরমব্রত চট্টোপাধ্যায় রয়েছেন ছবির মুখ্য চরিত্রে। রয়েছেন বেশ কিছু নতুন বাঙালি অভিনেতা ও অভিনেত্রী। পরিচালক হিসেবে অনবিতা দত্তর এটি ডেবিউ ছবি। এর আগে তিনি বলিউডে সংলাপ লেখক এবং সঙ্গীতকার হিসেবে পরিচিতি পেয়েছেন।

বুলবুলের লাইন প্রোডিউসার হিসেবে কাজ করেছেন কলকাতার বিপ্লব দাস রায় এবং তাঁর টিম। তিনি জানালেন, 'ছবির সামান্য কিছু অংশ মুম্বইতে শুটিং হয়েছে, তাছাড়া বাকি সম্পূর্ণ ছবির  শুটিং হয়েছে আমাদের এখানে। তার মধ্যে বাওয়ালি রাজবাড়িতেই  ছবির ৯০ ভাগ শুটিং হয়েছে। এছাড়া হলদিয়ার মহিষাদল রাজবাড়িতে এবং কলকাতার হরতকি বাগান লেনের একটি বাড়িতে শুটিং হয়েছে। বাকি আউটডোরও এখানেই হয়েছে। ছবির পোস্ট প্রোডাকশন হয়েছে মুম্বইতে। রেড চিলিজ-এ কালার কারেকশন ইত্যাদি কাজ হয়েছে। ক্লিন স্লেট ফিল্মসের পার্টনার রেড চিলিজ।  এর আগে অনুষ্কা শর্মার ‘পরি’-তেও বিপ্লব লাইন প্রোডিউসার হিসেবে যুক্ত ছিলেন। এই ছবিও সকলের ভালো লাগবে এবং সাফল্য পাবে বলে আশাবাদী তিনি।

বন্ধ করুন