বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত শাহরুখের একাধিক ছবির প্রযোজক করিম মোরানি
দুই মেয়ে শাজা ও জোয়ার পর এবার করোনা সংক্রমিত প্রযোজক করিম মোরানি (ছবি-টুইটার)
দুই মেয়ে শাজা ও জোয়ার পর এবার করোনা সংক্রমিত প্রযোজক করিম মোরানি (ছবি-টুইটার)

করোনা আক্রান্ত শাহরুখের একাধিক ছবির প্রযোজক করিম মোরানি

  • দুই মেয়ে শাজা ও জোয়ার পর এবার করোনা পজিটিভ বলিউড প্রযোজক করিম মোরানি।
  • রা'ওয়ান, চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, দিলওয়ালের মতো ছবি প্রযোজনা করেছেন করিম মোরানি।

বলিউড প্রযোজক করিম মোরানির দুই মেয়ে জোয়া এবং শাজার করোনা আক্রান্ত হওয়ার খবর আগেই সামনে এসেছে।এবার জানা গেল 'চেন্নাই এক্সপ্রেস' প্রযোজকেরও Covid-19 এর নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এই খবর নিশ্চিত করেছেন করিমের ভাই মোহোমেদ। তিনি জানান, 'হ্যাঁ, আমাদের মনে আগে থেকেই সন্দেহ ছিল, কারণ মেয়েদের সঙ্গে ছিলেন করিম। এখন তাঁর দেহেও সংক্রমণ মিলেছে। ইতিমধ্যেই নানাবতী হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে'।

জানা গিয়েছে মার্চ মাসের প্রথম সপ্তাহে শ্রীলঙ্কা থেকে ফিরেছিলেন শাজা। সংবাদ সংস্থা পিটিআইকে সোমবার প্রযোজক করিম মোরানি জানিয়েছিলেন, 'শাজার শরীরে করোনার কোনও লক্ষণ দেখা যায়নি, কিন্তু আমার বড় মেয়ে জোয়ার শরীরের করোনার বেশ কিছু উপসর্গ ছিল। আমারা দুজনেরই নমুনা পরীক্ষা করাই। জোয়ার টেস্ট রিপোর্ট নেগেটিভ এলেও, শাজার রিপোর্ট পসিটিভ ধরা পড়ে'।

সূত্রের খবর প্রযোজকের বড় মেয়ে জোয়া ১৫ মার্চ রাজস্থান থেকে মুম্বইয়ে ফেরে, এরপরই তাঁর শরীরে করোনার বেশ কিছু উপসর্গ দেখা যায়। জোয়ার প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এলেও, দ্বিতীয় নমুনার ফলাফল পজিটিভ আসে। এরপর মঙ্গলবার সন্ধ্যায় কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয় জোয়াকে। শাহরুখ খান ও গৌরী খানের রেড চিলিস এন্টারটেনমেন্টের 'অলওয়েজ কভি কভি' ছবির নায়িকা জোয়া।

ইতিমধ্যেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে মোরানি পরিবারের অনান্য সদস্য সহ বাড়ির পরিচারিকাদের। প্রযোজক করিম মোরানির ঝুলিতে রয়েছে একাধিক হিট ছবি, যাঁর মধ্যে অধিকাংশ ছবির নায়ক তাঁর বন্ধু শাহরুখ খান। রা'ওয়ান, চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, দিলওয়ালের মতো ছবি প্রযোজনা করেছেন করিম মোরানি।


বন্ধ করুন