বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর প্রথম করবা চৌথ, একসঙ্গে যা করলেন নেহা কক্কর ও রোহনপ্রীত
নেহার করবা চৌথ 
নেহার করবা চৌথ 

বিয়ের পর প্রথম করবা চৌথ, একসঙ্গে যা করলেন নেহা কক্কর ও রোহনপ্রীত

কপালে মোটা করে সিঁদুর, পরনে লাল সালোয়র কামিজ, হাত ভর্তি মেহেন্দি। এক্কেবারে পক্কা গিন্নী লাগছে গায়িকা নেহাকে। রোহনপ্রীতকে দেখা যাচ্ছে পাঞ্জাবী পড়ে, মাখায় পাগড়ি।

 

সদ্য বিবাহিতা তিনি। বিয়ের পর প্রথম করবা চৌথ। করবা চৌথের দিনই স্বামীর সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করলেন সংগীত তারকা  নেহা কক্কর। কপালে মোটা করে সিঁদুর, পরনে লাল সালোয়ার কামিজ, হাত ভর্তি মেহেন্দি,চূড়া। এক্কেবারে পাকা গিন্নী লাগছে নেহাকে। রোহনপ্রীতকে দেখা যাচ্ছে পাঞ্জাবি পড়ে,মাথায় পাগড়ি বেঁধে একদম সাবেকি সাজে। 

ভিডিওতে জনপ্রিয় পঞ্জাবি গান ‘মেহেন্দি দা রঙ’ এর তালে তালে স্বামী-স্ত্রী একসঙ্গে নাচ করছেন। ভিডিও শেয়ার করে রোহনপ্রীত লেখেন, এই ভিডিওর জন্য বহুদিন অপেক্ষা করেছিলাম। অনেক জুটির ভিডিও একসঙ্গে দেখেছি এবং এখন আমি নিজেকে ভাগ্যবান মনে করছি আমার সুন্দরী স্ত্রী’র সঙ্গে ভিডিও পোস্ট করে। @নেহাককক্কর আমি তোমাকে অনেক ভালোবাসি আমার জীবন'।

অনুরাগীদের ভালোবাসা উপচে পড়ছে কমেন্ট বক্সে। দেখুন রোহপ্রীতের পোস্ট করা ভিডিওটি-

বিয়ের মাত্র কয়েকদিনের মাথাতেই করবা চৌথ। সেলিব্রেশনের একঝাঁক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নেহা। 

অক্টোবরের শুরুতেই কানাঘুষো চলছিল এই জুটির বিয়ে নিয়ে। অবশেষে গুঞ্জনকে সাত্যি করে রিয়ালিটি শো’য়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড গায়িকা নেহা। করোনাকালে গত ২৩ অক্টোবর দিল্লির এক গুরুদ্বারে বসছিল বিয়ের আসর। ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না জানালেও বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি ছিল না।

তবে, বিয়ে থেকে রিসেপশনে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের পোশাক নকল করা নিয়ে কম ট্রোল হতে হয়নি নেহাকে। তবে সব কিছুকে উপেক্ষা করে  দাম্পত্য জীবনের আনন্দে মাতোয়ারা নেহা। 

বন্ধ করুন