বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Athiya: কেএল রাহুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে সুনীল কন্যা, দম্পতিকে শুভেচ্ছা সঞ্জয়-অজয়দের

Rahul-Athiya: কেএল রাহুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে সুনীল কন্যা, দম্পতিকে শুভেচ্ছা সঞ্জয়-অজয়দের

শুভেচ্ছায় ভাসছেন রাহুল-আলিয়া

 KL Rahul-Athiya Shetty Wedding: সোমবার বিকালে সাত পাক ঘুরছেন রাহুল-আথিয়া। পরিণতি পাচ্ছে জুটির মিষ্টি প্রেমের গল্প। সুনীল কন্যার মেয়ের বিয়েতে শুভেচ্ছা বার্তা অজয় দেবগণ, সঞ্জয় দত্তদের।  

সেজে উঠেছে সুনীল শেট্টির খন্ডালার খামার বাড়ি ‘জাহান’। সেখান থেকে ভেসে আসছে সানাইয়ের সুর। আজ (সোমবার) বিকালেই ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সাত পাক ঘুরবেন অভিনেত্রী আথিয়া শেট্টি। বলিউডের ‘আন্না’ সুনীলের মেয়ের বিয়ে বলে কথা! শত ব্যস্ততার মধ্যেও রাহুল-আথিয়াকে বিয়ের শুভেচ্ছা জানাতে ভুলছেন না বলি তারকারা। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন বার্তায় ভাসছে শেট্টি পরিবার।

সুনীল শেট্টির দীর্ঘদিনের বন্ধু অজয় দেবগণ। এদিন টুইটারের দেওয়ালে নাইসার পাপা লিখলেন, ‘আমার প্রিয় বন্ধু সুনীল আর মানাকে তাঁদের মেয়ে আথিয়ার বিয়ের জন্য অনেক শুভেচ্ছা। রাহুল-আথিয়াকে জানাই বিবাহিত জীবনের অনেক শুভেচ্ছা। আর আন্না (সুনীল) তোমার জন্য রইল এক্সট্রা ভালোবাসা’।

অভিনেতা সঞ্জয় দত্তও আদুরে বার্তা লেখেন বন্ধু-কন্যার বিয়ের দিন। সঞ্জু বাবা টুইটারে সুনীলকে ট্যাগ করে লেখেন, ‘তোমাকে অনেক অভিনন্দন আন্না, মেয়ের গাঁটছড়া বাঁধার মুহূর্তের সাক্ষী থাকাটা ভাগ্যের। আথিয়ার সঙ্গে আজ কেএল রাহুলের শুভ পরিণয়, আগামী পথচলা শুভ আর মঙ্গলময় হোক জুটির এই কামনা রইল’।

এদিন বিকাল সাড়ে চারটে নাগাদ সাত পাক ঘোরার কথা রাহুল-আথিয়ার। ঝলমলে হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানায়—সেজে উঠেছে সুনীলের প্রাসাদময় খামার বাড়ি। রবিবার রাতে গ্র্যান্ড সঙ্গীত নাইটের আয়োজন করেছিল শেট্টি পরিবার। সেখানে দেখা মিলেছে অর্জুন-অংশুলার। পৌঁছেছিলেন আকাঙ্খা রঞ্জন, কৃষ্ণা শ্রফরাও। ‘বেশরম রং’, ‘হাম্মা হাম্মা’ থেকে ‘ছম্মক ছল্লো’—র মতো গানে অতিথিরা ফাটিয়ে নেচেছে রাতভর।

মেয়ের বিয়ের যাবতীয় আয়োজন নিজে খতিয়ে দেখছেন সুনীল শেট্টি। এদিন বিয়ের পর মেয়ে-জামাইকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে আসবেন অভিনেতা। নবদম্পতি পোজ দেবে পাপারাৎজিদের ক্যামেরার জন্য।

খবর, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করবেন রাহুল-আথিয়া। জুম ডিজিটালের রিপোর্ট অনুসারে, খুব বেশি তারকা বিয়ের দিন নিমন্ত্রিত থাকবেন না। বিরাট কোহলি, রোহিত শর্মারা কেউই হাজির থাকছেন না রাহুলের বিয়েতে। বলিউড থেকে শেট্টি পরিবারের ঘনিষ্ঠরা আমন্ত্রিত এই অনুষ্ঠানে। কিন্তু বিয়েতে রয়েছে ‘নো-ফোন পলিসি’। হ্য়াঁ, বিয়ের অন্দের ছবি মুঠোফোনে বন্দি করা যাবে না। জানা যাচ্ছে, বর-কনে ইন্ডাস্ট্রির বন্ধু এবং ক্রিকেট জগতের তারকাদের জন্য রিসেপশন দেবেন কয়েক সপ্তাহ পরে। রাহুল-আথিয়ার এক ঘনিষ্ঠ এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘ক্রিকেটের ব্যস্ত সময়সূচীর প্রেক্ষিতে, মে মাসে আইপিএল শেষ হওয়ার পরে ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ক্রিকেটের তারকাদের জন্য একটি রিসেপশন পার্টির পরিকল্পনা করা হয়েছে। এখন অপেক্ষা বর-কনের সাজে রাহুল-আথিয়ার প্রথম ঝলক দেখবার।

বায়োস্কোপ খবর

Latest News

IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা বড় চমক দীপেন্দ্রর, T20I All-Rounder Rankings-এ অবিশ্বাস্য লাফ নেপালের তারকার রামলালার কপালে 'তিলক' কাটল সূর্যের রশ্মি, জুতো খুলে অনলাইনে দেখলেন মোদী!

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.