বাংলা নিউজ > বায়োস্কোপ > পরপর ব্যর্থ ছবি, ভেঙেছে দ্বিতীয় বিয়ে--'আত্মশোধনে' নেপালে গিয়ে ধ্যানে মগ্ন আমির!

পরপর ব্যর্থ ছবি, ভেঙেছে দ্বিতীয় বিয়ে--'আত্মশোধনে' নেপালে গিয়ে ধ্যানে মগ্ন আমির!

নেপালে হাজির আমির (ছবি সৌজন্যে- টুইটার/@RabinSRK1)

Aamir Khan: ব্যর্থতার বোঝা ঘিরে ধরেছে আমিরকে? মায়ানগরীর শোরগোল ছেড়ে নেপালে গিয়ে ধ্যান-মগ্ন হলেন আমির খান। 

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত তারকা আমির খান (Aamir Khan)। তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন অভিনেতা আমির। ‘থ্রি ইডিয়েটস’, ‘পিকে’,'দঙ্গল' -সহ একাধিক ব্লকবাস্টার ছবির নায়ক আমির। প্রযোজকদের অন্যতম ভরসা তিনি। অথচ আমিরের শেষ দুই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর ব্যর্থতা আমিরকে ভাবিয়েছিল, কিন্তু ‘লাল সিং চড্ডা’র বক্স অফিস কালেকশনে রীতিমতো ভেঙে পড়েছেন মিস্টার পারফেকশানিস্ট। ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমককে দর্শক এইভাবে রিজেক্ট করবে দুঃস্বপ্নেও ভাবেননি অভিনেতা। তাই আপতত লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে রয়েছেন আমির।

শুধু পেশাগত ক্ষেত্রেই নয়, ব্যক্তিগত জীবনেও ঝড়ঝাপটা সামালাতে হয়েছে আমিরকে। কিরণ রাওয়ের সঙ্গে দ্বিতীয় বিয়ে ভেঙেছে, পাশাপাশি মেয়ের বয়সী নায়িকা ফাতিমার সঙ্গে তাঁর প্রেম নিয়েও গুঞ্জন ছড়িয়েছে বারবার। তাই সবকিছু থেকে শান্তির খোঁজে প্রতিবেশি দেশ নেপালে উড়ে গেলেন আমির খান। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গিয়েছে আপতত গৌতম বুদ্ধের দেশে ধ্যান করবেন আমির। ১০ দিনের মেডিটেশন প্রোগামে নেপাল পাড়ি দিয়েছেন তিনি। কাঠমান্ডুর বুধানীলকন্ঠ (Budhanilkantha)-এ বিপশ্যনা ধ্যানে লীন হবেন আমির। সংস্কৃতে বিপশ্যনা মানে কোনোকিছুকে ‘বিশেষ ভাবে দেখা’। এটি মূলত আত্মশোধনের একটি পদ্ধতি। বৌদ্ধ ধর্মাবলম্বীদের মধ্যে এল চল বেশি দেখা গেলেও এই সাধনাটি কোনো নির্দিষ্ট সম্প্রদায় বা ধর্মের মানুষের মধ্যে আবদ্ধ নয়।

আমির কি একাই নেপাল সফরে গেছেন? নাকি তার সঙ্গে গিয়েছে ভক্তরা। তা অবশ্য স্পষ্ট নয়। সেখান থেকে বেশকিছু ছবি ভাইরাল হয়েছে আমিরের। একটি ছবিতে বৌদ্ধ সন্ন্যাসীর পাশে মাথা নত অবস্থায় পাওয়া গিয়েছে বলিউড স্টারকে। 

‘লাল সিং চড্ডা’র ব্যর্থতার পর আমির স্পষ্ট জানিয়েছিল আপতত রুপোলি পর্দা থেকে বেশ কয়েক বছরের বিরতি নিতে চান তিনি। সময় কাটাতে চান পরিবারের সঙ্গে। কর্মক্ষেত্রে সময় দিতে গিয়ে ছেলেমেয়েদের সঙ্গে অধিক সময় না কাটাতে পারার আক্ষেপ শোনা গিয়েছিল তিন সন্তানের পিতার গলায়। অন্যদিকে সূত্রের খবর, ‘গজনী’র সিকুয়েল নিয়ে আসতে চান আমির। সেই নিয়ে গজনীর প্রকৃত নির্মাতাদের সঙ্গে কথাবার্তা চলছে অভিনেতার, নিময়িত হায়দরাবাদও যাচ্ছেন আমির। কেজিএফ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে আলোচনা চলছে আমিরের। তাঁর পরবর্তী ছবিতে জুনিয়র এনটিআরের সঙ্গে নাকি দেখা যেতে পারে মিস্টার পারফেকশানিস্টকে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.