বাংলা নিউজ > বায়োস্কোপ > জানেন দার্জিলিংয়ে নিজের বাড়ি রয়েছে গোবিন্দার? ছুটি কাটাতে পাহাড়ে হাজির তারকা

জানেন দার্জিলিংয়ে নিজের বাড়ি রয়েছে গোবিন্দার? ছুটি কাটাতে পাহাড়ে হাজির তারকা

দার্জিলিং-এ গোবিন্দা

দার্জিলিংয়ের ঘুম-এর জলপাহাড় এলাকায় নিজস্ব বাড়ি রয়েছে গোবিন্দার। বছরে কয়েকটা দিন এখানে স্ত্রীর সঙ্গে সময় কাটিয়ে যান বলি তারকা। 

তাঁর জন্মভূমি ও কর্মভূমি মুম্বই, তা সত্ত্বেও বাংলার সঙ্গে একটি খাস যোগ রয়েছে বলিউডের হিরো নম্বর ওয়ানের। তাই তো মায়ানগরীর ইঁদুর দৌড় থেকে মুক্তি পেতে প্রতি বছর অন্তত কয়েকটা দিন বাংলার শৈলশহর দার্জিলিংয়ে কাটিয়ে যান অভিনেতা। একথা অনেকেরই জানা নেই দার্জিলিংয়ের ঘুম-এর জলপাহাড় এলাকায় নিজের বাড়ি রয়েছে গোবিন্দার। সেখানেই বছরে কয়েকটা দিন স্ত্রী সুনীতার সঙ্গে নিরিবিলিতে কাটিয়ে যান গোবিন্দা।

গত রবিবার মাত্র তিনদিনের ছুটিতে দার্লিজিং পৌঁছেছিলেন গোবিন্দা। প্রতিবারের মতো এবার গোবিন্দার আগমন ঘিরে স্থানীয়দের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়বার মতো। গোবিন্দা-পত্নী সুনীতার মামার বাড়ি পাহাড়ে, তাই তো বারবার এখানে ছুটে আসা। গোবিন্দার কথায়, ‘পত্নিজি এখানকার, তাই বরাবার একটু বেশিই আদর-যত্ন পাই সবার কাছ থেকে’।

গোবিন্দাকে দেখে সেলফির আবদার থেকে একটু কথা বলা, স্থানীয়দের দাবিদাওয়ার শেষ নেই। তবে কাউকে হতাশ করেন না বলি তারকা। প্রতিদিন নির্দিষ্ট সময় বাড়ির বাইরে এসে স্থানীয়দের সঙ্গে কথা বলেন, সেলফি তোলেন। গত কয়েকদিন তাই জলপাহাড়ে গোবিন্দার বাড়ির সামনে নিয়মিত চোখে পড়ছে সাধারণ মানুষের ভিড়। এমনকী পাহাড়ে হাজির ট্যুরিস্টরা গাড়ি দাঁড় করিয়ে ছবি তুলছেন গোবিন্দার সঙ্গে।

স্থানীয়দের কথায় তারকাসুলভ মনোভাব নেই গোবিন্দার, সবার সঙ্গে মিশে যান দার্লিজিংয়ে এলে। পাহাড়কে একান্ত আপন করে নেন বরাবার। আপতত তাঁর হাতে কোনও ছবি নেই জানিয়েছেন অভিনেতা, ভালো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন এই বলি তারকা। এবিপি আনন্দকে দেওয়া সাক্ষাত্কারে তিনি আরও জানান, এই মুহূর্তে রাজনীতি থেকে দূরেই থাকতে চান। প্রায় ১৫-২০ বছর প্রত্যক্ষ রাজনীতিতে নেই তিনি, তবে সব দলের সঙ্গেই তাঁর সুসম্পর্ক বজায় রয়েছে।

বন্ধ করুন