বাড়ি > বায়োস্কোপ > আব্রামের ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা বাদশার, ভাইজান সামনে এলেন টাইগারের লুকে
ইদ মোবারক 
ইদ মোবারক 

আব্রামের ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা বাদশার, ভাইজান সামনে এলেন টাইগারের লুকে

  • আজ দেশজুড়ে পালিত হচ্ছে কুরবানির ইদ। শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা। 

বকরি ইদ বা ইদ-উল-অজহা ত্যাগ ও বলিদানের উৎসব। সারা বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানরা এই দিনটা পালন করে থাকেন। পিছিয়ে নেই বলিউড তারকারাও।  এই বিশেষ দিনে ভক্তদের বাদশাহী শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। এদিন কিং খান ফ্যানেদের সঙ্গে ইদ-উল-অজহা'র শুভেচ্ছা বিনিময় করে দিলেন তাঁর নয়নের মণি আব্রামের একটি ছবি শেয়ার করে। যেখানে দুই হাত তুলে আল্লাহর কাছে 'দুয়া' করতে দেখা গেল আব্রামকে। ক্যাপশনে শাহরুখ লিখেছেন ‘সকলকে জানাই ইদ মোবারক’।

শাহরুখের পাশাপাশি এদিন অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অপর খান সলমনও। তিনি এদিন টাইগারের লুকে সামনে এলেন। মুখে সাদা-কালো চেক স্কার্ফ বাঁধা। সলমনের পিছনের ব্যাকগ্রাউন্ডে ঘন জমাট বাঁধা কালো মেঘ, আর সবুজ পাহাড়। ক্যাপশনে লেখা- ইদ মোবারক। ছবির ক্যাপশনে আর বাড়তি কিছু লেখা না থাকলেও ভক্তরা কিন্তু বলছেন আদতে টাইগার ৩-র আনঅফিয়্যাল ঘোষণা এদিন সেরে ফেললেন সলমন খান। 

View this post on Instagram

Eid Mubarak!

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

শীঘ্রই ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে টাইগার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি নিয়ে ফিরছেন সলমন খান। 

সলমন,শাহরুখ ছাড়াও এদিন ইদের শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন রামপাল, ইমরান হাশমি,মাধুরী দীক্ষিত,রবিনা টন্ডন সহ একাধিক বলিউড তারকা। তবে এদিন বলিউডের তরফে ইদের সবচেয়ে মিষ্টি শুভেচ্ছা বার্তা যে আব্রামের রূপেই এসেছে সেই নিয়ে কোনও দ্বিমত নেই। 

বন্ধ করুন