নয়ডা অটো এক্সোতে হাজির শাহরুখ খান
নয়ডা অটো এক্সোতে হাজির শাহরুখ খান

১২ কোটির বুগাট্টি ভেরনের মালিক শাহরুখ বললেন,'আমি আজও স্যান্ট্রো ওয়ালা'

  • বুগাট্টি ভেরনের মালিক শাহরুখ খান জানালেন তিনি আজও রয়ে গিয়েছেন 'স্যান্ট্রো ওয়ালা'। তাঁর সবচেয়ে পছন্দের গাড়ি স্যান্ট্রো!

শুধু বলিউড নয় এই বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খান। মন্নতের শোভা বাড়ায় নামীদামী এসইউভি। ১২ কোটি টাকা মূল্যের বিশ্বের সর্বোচ্চ গতির গাড়ি বুগাট্টি ভেরন থেকে মার্সি়ডিজ, অডি, বিএমডব্লু কি নেই শাহরুখ খানের কালেকশনে! তবে বাদশার মতে আজও তিনি ‘স্যান্ট্রো ওয়ালা’ হিসাবেই থেকে গিয়েছেন।

দু দশকেরও বেশি সময় ধরে হুন্ডাইয়ের কর্পোরেট ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। ২২ বছর আগেই স্যান্ট্রোর বিজ্ঞাপনী প্রচারের মুখ হয়েছিলেন শাহরুখ,সেই সয়ম দক্ষিণ কোরিয়ার এই কোম্পানি সবেমাত্র ভারতের বাজারে জায়গা দখলের চেষ্টা করছে। কিং খান জানানও আজও ওই হ্যাচব্যাক গাড়িটিই তাঁর সবচেয়ে প্রিয়।

বৃহস্পতিবার গ্রেটার নয়ডায় অটো এক্সোতে যোগ দেন শাহরুখ, সেখানে হুন্ডাইয়ের নতুন এসইউভি ক্রেটার উন্মোচন করলেন তিনি। এদিন কম্পানির সঙ্গে তাঁর সুদীর্ঘ সম্পর্ক নিয়েও কথা বললেন শাহরুখ। ‘আমি সকলকে বলি, এমডি আর সবাইকে যে আমি কিন্তু স্যান্ট্রো ওয়ালা’। কোম্পানির কোন প্রোডাক্টটি তাঁর সবচেয়ে পছন্দের? উত্তরে শাহরুখ বললেন, 'আমি ক্রেটার উন্মোচন করছি-আমি ওদের কর্পোরেট ব্র্যান্ড অ্যাম্বাসাড়র তবে সত্যি বলছি সবগুলোর মধ্যে স্যান্ট্রো গাড়ির আমার সবচেয়ে পছন্দের’।

এদিন সাংবাদিকদের দেখা মাত্রই সৌজন্য বিনিময়ের জন্য হাতজোড় করে ফেললেন বাদশা (এপি)
এদিন সাংবাদিকদের দেখা মাত্রই সৌজন্য বিনিময়ের জন্য হাতজোড় করে ফেললেন বাদশা (এপি)

কেন এই মডেল তাঁর সবচেয়ে ভালোলাগে? শাহরুখের দাবি, 'প্রথমত নামটা আমার খুব ভালো লাগে।কিছু জিনিসের ভালো নাম থাকে,স্যান্ট্রোর ক্ষেত্রেও তাই। আমি মনে করি ক্রেটাও খুব সুন্দর,বাকিগুলোও ভালো কিন্তু স্যান্ট্রোর মধ্যে একটা আলাদা ব্যাপার আছে। আর স্যান্ট্রো ওয়ালা বিজ্ঞাপনটার মধ্যেও একটা অন্যরকম ভালোলাগা ছিল'।

প্রথমবার যখন দু দশক আগে স্যান্ট্রোর ব্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন, কেমন অনুভূতি ছিল? বাদশাহী মেজাজে অভিনেতা জানালেন, ‘আমার কাছে গর্বের একটা মূহূর্ত ছিল নিঃসন্দেহে। বড়ো একটা মুহূর্ত..মনে হয়েছিল জীবনে ভালো কিছু একটা করেছি’।

‘কোনও সংস্থার ব্যান্ড অ্যাম্বাসাড়র হওয়া আজকের দিনে ভীষণ ফ্যাশানেবল এবং কুল হিবাসে পরিগণিত, তবে আমি মনে করি প্রোডাক্ট ভালো না হলে ব্র্যান্ড অ্যাম্বাসাড়রও কাজে লাগে না। আমি ২২ বছর ধরে এই সংস্থার ব্যান্ড অ্যাম্বাসাড়র কারণ এই দীর্ঘ সময় ধরে ওরা ভালো প্রোডাক্ট তৈরি করে চলেছে’, জানান শাহরুখ খান।


বন্ধ করুন