বাংলা নিউজ > বায়োস্কোপ > সামান্থার ‘ও আন্তাভা’র তালে সানিয়া-ইরফান-সাইনাদের নাচালেন ফারহা, ভাইরাল ভিডিয়ো

সামান্থার ‘ও আন্তাভা’র তালে সানিয়া-ইরফান-সাইনাদের নাচালেন ফারহা, ভাইরাল ভিডিয়ো

পুষ্পার গানে নাচ ক্রীড়া জগতের তারকাদের

Viral Video: পুষ্পা ছবির ভাইরাল গানে ঠুমকা লাগালেন ক্রীড়া জগতের তারকারা। কোরিওগ্রাফ করলেন ফারহা খান, সানিয়া-সাইনা-যুবরাজরা কেমন নাচলো? 

নিজের শহর হায়দরাবাদে কেরিয়ারের শেষ ম্যাচটি খেলেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। টেনিসকে বিদায় জানিয়ে এক ‘শানদার’ ফেয়ারওয়েল পার্টির আয়োজন করেছিলেন সানিয়া। সেখানে হাজির ছিলেন একঝাঁক সেলিব্রিটি। মহেশ বাবু, নম্রতা শিরোদকর, এ আর রহমান, হুমা কুরেশি, ফারহান খানের মতো রুপোলি জগতের মানুষজনের পাশাপাশি ক্রীড়াক্ষেত্রের তারকারাও শামিল হয়েছিলেন। দেখা মিলল যুবরাজ সিং, সাইনা নেহেওয়াল, ইরফান পাঠানদের। সেই পার্টিরই এক ভিডিয়ো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিয়োয় ‘ও আন্তাভা’ গানের স্টেপ শেখাতে দেখা গেল ফারহা খানকে। সানিয়া মির্জা, ইরফান পাঠান, সাইনা নেহেওয়ালদের সামান্থা প্রভুর ডান্স স্টেপ শেখালেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার। আল্লু অর্জুনের পুষ্পা ছবির এই গান মুক্তির পর থেকেই সুপার ভাইরাল। হাজারো রিল ভিডিয়ো এই গানে দেখেছে নেটপাড়া, অজস্র ধামেকেদার পারফরম্যান্সও দেখেছে। তবে খেলার জগতের পছন্দের তারকাদের এই গানে নাচতে দেখবার সুযোগ পেয়ে সকলেই খুশি। কালো শরীরচাপা গাউনে মঞ্চে নাচতে গিয়ে বেগ পেতে হল সানিয়াকে। অন্য়দিকে ইরফান পাঠান তো বেশ ভয়েই ছিলেন। যুবরাজ আর সাইনা সে তুলনায় মন খুলে নাচলেন।

এই ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নেহা ধুপিয়া। লেখেন, ‘খুব সুন্দর হয়েছে’। সেটি রি-শেয়ার করে ফারহা খান লেখেন, ‘খেলোয়াড়দের নাচাতে গিয়ে যা হল…’। সানিয়া মির্জার সঙ্গে ফারহা খানের বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। বরাবরই নিজেকে সানিয়ার বেস্ট ফ্রেন্ড বলে থাকেন ফারহা। এদিন ইনস্টাগ্রামে পাশাপাশি প্রিয় বান্ধবীর জন্য একটি আদুরে পোস্ট লেখেন ‘মেয় হু না’ পরিচালক।

অনুষ্ঠান শেষে বিছানায় শুয়ে ল্য়াদ খেতে দেখা গেল সানিয়া আর ফারহাকে। কালো টি-শার্ট আর গ্রে-ট্র্যাক প্য়ান্টে একদম আরামের মুডে দুই সানিয়া। বান্ধবী ফারহার হাত ধরে রয়েছেন ভারতীয় মহিলা টেনিসের সবচেয়ে বড় আইকন। ছবির ক্যাপশনে ফারহা লেখেন, ‘অবসরের পর চ্যাম্পিয়ানরা যা করে…. বিছানায় শুয়ে প্রিয় বান্ধবীর সঙ্গে ল্যাদ খায়’।

 

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.