বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: দুবাইয়ে ফিরে পড়াশোনা শেষ করুক নওয়াজ আলিয়ার দুই সন্তান, নির্দেশ দিল বম্বে আদালত

Nawazuddin Siddiqui: দুবাইয়ে ফিরে পড়াশোনা শেষ করুক নওয়াজ আলিয়ার দুই সন্তান, নির্দেশ দিল বম্বে আদালত

নওয়াজ-আলিয়া ও তাঁদের দুই সন্তান শোরা ও ইয়ানি

এবার পড়াশোনা শেষ করতে শোনা ও ইয়ানিকে দুবাই পাঠানোর নির্দেশ দিল বোম্বে আদালত। আর সেটা আগামী-২-৩ দিনের মধ্যেই হতে হবে। ছেলেমেয়েদের সঙ্গে দুবাই যাবে আলিয়া সিদ্দিকিও। নওয়াজকে সিনেমার শ্যুটিং শেষ করে পরিবারের সঙ্গে যোগ দিতে বলেছে আদালত। আগামী বুধবার এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ পৌঁছেছে আদালতের দোরগোড়ায়। বিবাদ মেটাতে বিবাহ-বিচ্ছেদের আবেদন করেছেন নওয়াজ। যদিও এর আগেও দাম্পত্য কলহ মেটাতে একাধিকবার আদালতে গিয়েছেন তাঁরা, তবে লাভের লাভ কিছুই হয়নি। কিছুদিন বিষয়টি থিতিয়ে থাকার পর আবারও তা মাথাচাড়া দিয়েছে। আর এবার তা চরম সীমায় পৌঁছেছে। মা-বাবার ঝগড়ায় সমস্যার মধ্যে দিন কাটাচ্ছেন তাঁদের দুই সন্তান শোরা ও ইয়ানি সিদ্দিকি।

দুবাইয়ের এক স্কুলে পড়াশোনা করে নওয়াজ-আলিয়ার দুই সন্তান শোরা ও ইয়ানি। বাবা-মায়ের বিবাদে বহুদিন হল তাঁরা এদেশেই রয়েছেন। এদিকে পড়াশোনার ক্ষতি হয়ে যাচ্ছে তাঁদের। নওয়াজ অবশ্য প্রকাশ্যে বারবারই বলেছেন সেকথা। জানিয়েছেন, তিনি চান না, তাঁদের জন্য ছেলেমেয়েদের পড়াশোনার ক্ষতি হোক। এবার পড়াশোনা শেষ করতে শোনা ও ইয়ানিকে দুবাই পাঠানোর নির্দেশ দিল বোম্বে আদালত। আর সেটা আগামী-২-৩ দিনের মধ্যেই হতে হবে। ছেলেমেয়েদের সঙ্গে দুবাই যাবে আলিয়া সিদ্দিকিও। নওয়াজকে সিনেমার শ্যুটিং শেষ করে পরিবারের সঙ্গে যোগ দিতে বলেছে আদালত। আগামী বুধবার এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন-‘ইন্দুবালা’র গান প্রথমে প্রযোজকদের পছন্দ হয়নি, বলেই দিয়েছিল চলবে না: অমিত

আরও পড়ুন-ভারতীয় সিনেমার স্বর্ণযুগের গল্প বলে ‘জুবিলি’, ছাপোষা বিনোদ হন তারকা ‘মদন কুমার’

<p>আলিয়া সিদ্দিকি ও তাঁর দুই সন্তান, নওয়াজউদ্দিন সিদ্দিকি</p>

আলিয়া সিদ্দিকি ও তাঁর দুই সন্তান, নওয়াজউদ্দিন সিদ্দিকি

এদিকে ই-টাইমসের প্রতিবেদন অনুসারে সিদ্দিকি পরিবারের ঘনিষ্ঠের দাবি, নওয়াজ আলিয়ার মেয়ে শোরা দুবাইতে ফিরতে আগ্রহী নয়। ‘শোরার মনে হয়েছে তাকে সেখানে নির্যাতন করা হবে। এই পুরো ঘটনাটি ওর উপর প্রভাব ফেলেছে এবং আলিয়াও তাকে থেরাপি সেশনের জন্য নিয়ে যাচ্ছেন। শোরা তার মায়ের সঙ্গেই থাকতে চায় তবে বিষয়টি এখনও আদালতে বিচারাধীন।’

এর আগে আলিয়া সিদ্দিকি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘নওয়াজ মীমাংসা চেয়েছেন। তবে বিবাহ-বিচ্ছেদ হবেই, এটা নিশ্চিত। আমি আমার তরফে উভয় সন্তানের হেফাজতের জন্য লড়াই করব। নওয়াজও হেফাজতের জন্য আবেদন করেছেন কিন্তু সেটা আমি হতে দেব না। বাচ্চারা আমার সঙ্গেই থাকতে চায় এবং বাবার সঙ্গে থাকতে ওরা রাজি নয়।’ যদিও বম্বে আদালত সন্তানদের স্বার্থে নওয়াজ ও আলিয়াকে বিবাহ-বিচ্ছেদ নিয়ে আরেকবার ভেবে দেখার নির্দেশ দিয়েছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.