বাংলা নিউজ > বায়োস্কোপ > ২১-এ পা আলিয়া কশ্যপের, মেয়েকে পাঠানো ‘বুড়ো’ অনুরাগের বার্তায় চোখ ভিজল নেটপাড়ার
মেয়ে আলিয়ারর ছোটবেলার ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুরাগ কশ্যপ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মেয়ে আলিয়ারর ছোটবেলার ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুরাগ কশ্যপ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

২১-এ পা আলিয়া কশ্যপের, মেয়েকে পাঠানো ‘বুড়ো’ অনুরাগের বার্তায় চোখ ভিজল নেটপাড়ার

  • ২১-এ পা দিলেন পরিচালক অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া কশ্যপ। 

২১-এ পা দিলেন পরিচালক অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া কশ্যপ। মেয়েকে মিষ্টি করে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অনুরাগ। আলিয়ার ছোট্টবেলার একটি সাদা-কালো ছবি শেয়ার করে তাঁর বাবা জানিয়েছেন পুঁচকে আলিয়াকে এখনও বড্ড মিস করেন তিনি। ওঁকেই যে বেশি ভালোবাসতেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে আলিয়া কশ্যপের ছোটবেলার একটি ছবি পোস্ট করেছেন 'মনমর্জিয়া' পরিচালক। সেখানে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে খিলখিলিয়ে হাসছে আলিয়া। ছবির ক্যাপশনে অনুরাগ লিখছেন, 'দেখতে দেখতে আজ তাঁর ২১ বছর বয়স হয়ে গেল। আর আজ আমি খাতায় কলমে প্রকৃত বুড়ো হলাম। আর হ্যাঁ, ৯ বছর বয়সী ছোট্ট 'আলু'-কে বড্ড মিস করি আজও। তাই পারলে আবার সেই ছোট্ট হয়ে যা।' বাবার থেকে এহেন আবেগঘন বার্তা পেয়ে মন ভরেছে 'বার্থডে গার্ল'এর। এই মিষ্টি শুভেচ্ছার উষ্ণতা হৃদয় ছুঁয়েছে নেটপাড়ার বাসিন্দাদের হৃদয়ও। 

অভিনেত্রী দিয়া মির্জাও 'আলু'-কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মোটেই ভোলেননি।

অন্যদিকে নিজের ২১তম জন্মদিনের কেক কাটার উপলক্ষে আলিয়া নিজেও ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি আপলোড করেছেন। তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন।

প্রসঙ্গত, আলিয়া কাশ্যপ অন্যান্য স্টার কিডদের মতোই হামেশা খবরে থাকেন। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। নিজের ছবি এবং ভিডিয়ো প্রায়শই আপলোড করে থাকেন। সদ্য বয়ফ্রেন্ড শন গ্রিগোরি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন আলিয়া ও শান। বয়ফ্রেন্ডের সঙ্গে প্রায়শই ছবি পোস্ট করেন অনুরাগ কন্যা।

বিখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপের মতোই লুকোছাপায় বিশ্বাস করেন না তাঁর মেয়ে আলিয়া কশ্যপ। সে পেশাগত হোক কিংবা ব্যক্তিগত জীবন। বরাবরই তাঁর বিখ্যাত বাবার মতো নিজের বিভিন্ন গোপন ব্যাপারে প্রকাশ্যে মন্তব্য করতে পিছপা হননি আলিয়া।বাবার মতো পরিচালনা কিংবা অভিনয় কিছুই আপাতত কেরিয়ার হিসেবে বেছে নেননি তিনি। আমেরিকায় স্নাতক স্তরের পড়াশোনা করছেন তিনি। সঙ্গে নিজের ইউটিউব চ্যানেলে নানান বিষয়ে ভিডিও আপলোড করেন এই একুশ বছরের জনপ্রিয় ইউটিউব তারকা। এবং সময় পেলেই নিজের অনুরাগীদের সঙ্গে গল্প আড্ডায় মেতে ওঠেন।আড্ডার ফাঁকফোকরে দিতে থাকেন তাঁকে করা ফ্যানদের প্রশ্নের জবাবও।

বন্ধ করুন