বাংলা নিউজ > বায়োস্কোপ > Boney Kapoor: অনিল, সঞ্জয়দের জন্য স্বপ্ন জলাঞ্জলি দেন বনি! কাকাদের বিরুদ্ধে ক্ষোভ জাহ্নবীর?
বাবা বনি কাপুরকে নিয়ে কথা বললেন জাহ্নবী।

Boney Kapoor: অনিল, সঞ্জয়দের জন্য স্বপ্ন জলাঞ্জলি দেন বনি! কাকাদের বিরুদ্ধে ক্ষোভ জাহ্নবীর?

  • এক সময়ে বাবা সুরিন্দর সিংয়ের ব্যবসার দেখাশোনার দায়িত্ব এসে পড়ে পরিবারের বড় ছেলে বনির উপর। দুই ভাই অনিল এবং সঞ্জয় কাপুরের কেরিয়ার তৈরি করতে গিয়ে নিজের ইচ্ছেপূরণ হয়নি।

প্রযোজক হিসেবে তিনি সফল। কিন্তু জানেন কি, আসলে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চেয়েছিলেন বনি কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তাঁর কন্যা জাহ্নবী কাপুর।

এক সময়ে বাবা সুরিন্দর সিংয়ের ব্যবসার দেখাশোনার দায়িত্ব এসে পড়ে পরিবারের বড় ছেলে বনির উপর। দুই ভাই অনিল এবং সঞ্জয় কাপুরের কেরিয়ার তৈরি করতে গিয়ে নিজের ইচ্ছেপূরণ হয়নি। জাহ্নবীর কথায়, 'ব্যবসা আর ভাইদের দায়িত্ব না থাকলে বাবা অভিনয় করত। আমি জানি। কাজ শেষে বাবা পুরনো মিউজিক ভিডিও দেখত। তার পর অভিনয় করার চেষ্টা করত। মা (শ্রীদেবী) বলত, 'ভাগ্যিস তুমি অভিনেতা হওনি।'

অবশেষে বড় পর্দায় পা রাখছেন বনি। অভিনয় করবেন লাভ রঞ্জনের ছবিতে।মেয়ের উৎসাহেই অভিনেতা হিসেবে নতুন অধ্যায় শুরু করার সিদ্ধান্ত। সহকর্মী হিসেবে পাচ্ছেন রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, ডিম্পল কাপাডিয়ার মতো তারকাদের। ইতিমধ্যেই দিল্লি, মুম্বই এবং স্পেনে শ্যুট সারা।

বনির কনিষ্ঠ কন্যা খুশ কাপুরকেও খুব শীঘ্রই পর্দায় দেখা যাবে। জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিজ'-এ অভিনয় করেছেন তিনি। তাঁর সঙ্গেই এই ছবিতে হাতেখড়ি হবে সুহানা খান এবং অগস্ত্য নন্দার। নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

বন্ধ করুন