বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন লাগল রণবীরের কাছে বাবা' ডাক শুনে? জানালেন বনি কাপুর
বনি ও রণবীর কাপুর। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
বনি ও রণবীর কাপুর। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

কেমন লাগল রণবীরের কাছে বাবা' ডাক শুনে? জানালেন বনি কাপুর

  • গত কয়েকদিন ধরে বনি কাপুরকে প্রকাশ্যেই 'বাবা' বলে ডাকছেন রণবীর কাপুর। কেমন লাগছে রণবীরের তরফে এই 'বিশেষ ডাক' শুনে? নিজেই মুখেই সেকথা জানালেন বনি।

বেশ কয়েকদিন রণবীর কাপুরের মুখে 'বাবা' ডাক শুনছেন প্রখ্যাত বলি-প্রযোজক বনি কাপুর। আর রণবীর তা ডাকছেন আর পাঁচজনের সামনেই। তা কেমন লাগছে রণবীরের মুখে এই 'বিশেষ ডাক' শুনে? সম্প্রতি, নিজেই এই বিষয়ে কোনও লুকোছাপা না করেই মুখ খুললেন বনি।

খুলেই বলা যাক গোটা বিষয়টা। আসলে, এই প্রথমবার বড়পর্দায় অভিনেতা হিসেবে হাজির হতে চলেছেন বনি। লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে রণবীর ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। ওই ছবিতে রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে এই বলিপ্রযোজকে। তাই চিত্রনাট্যের খাতিরেই বনিকে বাবা বলে ডেকে উঠছেন রণবীর। 'বরফি' অভিনেতার সঙ্গে যে অভিনয় করে দারুণ ভালো লেগেছে তাঁর সেকথা নিজেমুখেই জানিয়েছেন বনি। সেটেও নাকি যথেষ্ট হাসি ঠাট্টা করে সবাইকে মাতিয়ে রাখেন এই বলি-তারকা। 

শুধু রণবীরই না ছবিতে রয়েছেন ডিম্পল কপাডিয়া। বনির স্ত্রীয়ের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন ডিম্পল। বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে যে তাঁর বহু বছরের সু সম্পর্ক সেকথাও জনাতে ভোলেননি তিনি। বনির কথায়, 'ডিম্পলকে চিনি ববি ছবিতে ওঁর অভিনয়ের আগে থেকেই। আর রণবীরকে তো চোখের সামনে বড় হতে দেখেছি। শ্রদ্ধার কেত্রেও ব্যাপারটা এক। শ্রদ্ধার বাবা শক্তি কাপুর আমার প্রযোজিত দু'টি ছবিতে অভিনয় করেছিলেন একসময়। শ্রদ্ধা তখন বেশ ছোট। তখন থেকেই ওঁকে চিনি।' উল্লেখ্য, এইমুহূর্তে রণবীর-শ্ৰদ্ধার সঙ্গে তিনি ও গোটা শুটিং ইউনিট দিল্লিতে রয়েছেন ছবির শুটিংয়ের জন্যে।

বন্ধ করুন