বাংলা নিউজ > বায়োস্কোপ > Boney-Anil: শ্রীদেবীর মৃত্যুতে বনির উপর আসে ‘বউ খুনের’ বদনাম! এখন কথা বলছেন না ভাই অনিল, কেন?

Boney-Anil: শ্রীদেবীর মৃত্যুতে বনির উপর আসে ‘বউ খুনের’ বদনাম! এখন কথা বলছেন না ভাই অনিল, কেন?

বনি কাপুরের সঙ্গে কথা বন্ধ ভাই অনিলের।

প্রযোজক হিসেবে নাম আছে বনি কাপুরের। তাঁর সিনেমা ময়দান মুক্তির অপেক্ষায়। তারই মাঝে বনি খবর দিলেন, ভাই অনিল কাপুর নাকি একেবারেই কথা বলছে না তাঁর সঙ্গে। কী কারণ রয়েছে এই ঝামেলার পিছনে?

মুক্তির অপেক্ষায় বনি কাপুরের প্রযোজনায় ময়দান সিনেমাটি। তবে তাঁর আগেই একটি খারাপ খবর দিলেন সুপারস্টার শ্রীদেবীর স্বামী। জানালেন, মায়ের পেটের ভাইয়ের সঙ্গেই নাকি তাঁর কথা বন্ধ। শ্রীদেবীর মৃত্যুর পর দাদা বনি ও তাঁর পরিবারকে আগলে আগলে রেখেছিলেন অনিল, তাহলে হঠাৎ কী হল?

আসলে এর পিছনে আছে নো এন্ট্রি ২ সিনেমাটি, যার প্রযোজনার দায়িত্ব নিয়েছেন বনি। অনিল নো এন্ট্রি (২০০৫) এর একটি অংশ ছিলেন, যেটিতে সালমান খান , ফারদিন খান, বিপাশা বসু , লারা দত্ত, সেলিনা জেটলি, লারা দত্ত এবং এশা দেওল অভিনয় করেছিলেন। এদিকে নো এন্ট্রি ২-তে অভিনয় করছেন অর্জুন কাপুর , বরুণ ধাওয়ান এবং দিলজিৎ দোসাঞ্জ। তার জেরেই যত গন্ডগোল।

মিস্টার ইন্ডিয়া, রূপ কি রানি চোরো কা রাজা, জুদাই, হামারা দিল আপকে পাস হ্যায়-এর মতো সিনেমায় অনিলকে নিয়ে কাজ করেছেন বনি। ভাইয়ের কেরিয়ারে বেশ ভালোই হাত রয়েছে। তবে এবারে কী হল? প্রযোজন জানালেন, এই সিদ্ধান্তের পুরোটাই নো এন্ট্রি ২-এর পরিচালক আনিজ বাজমির। আর প্রযোজক হিসেবে এখানে তাঁর কথা বলার কোনও জায়গাই নেই। 

বনি জানালেন, ‘গতকাল, কিছু লোক আমার সাক্ষাৎকার নিয়েছিল এবং তারা আমাকে জিজ্ঞাসা করেছিল যে, অনিল কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছে নো এন্ট্রি ২ নিয়ে। আমি বলেছিলাম যে, তিনি আমার উপর বিরক্ত, তিনি আমার সঙ্গে কথা বলছেন না। আমি জানি যে রক্ত ​​জলের চেয়ে ঘন, এবং আমরা খুব কাছাকাছি ছিলাম। আমি তাকে খুব ভালবাসি, আমি তাকে আঘাত করার জন্য কিছুই করতে পারি না। এটি পেশাদার ব্যাপার, তাই আমাকে পরিচালকের নির্দেশ অনুসরণ করতে হবে, এই সিদ্ধান্ত একেবারেই তাঁর।’

তবে তিনি বিশ্বাস করেন, রক্তের টান সবার আগে। আর তাঁদের মধ্যে ভালোবাসাও অনেক। তাই কদিনের মধ্যেই সব ঠিক হয়ে যাবে। তিনি নিজে উদ্যোগ নেবেন ভাইয়ের মন ঠিক করার। এমনকী পরবর্তীতেও যদি এমন কোনও স্ক্রিপ্ট পান, যা অনিল কাপুরের উপযুক্ত, তাহলে সবার আগে অফার দেবেন। 

ভাইয়ের সঙ্গে এখন যোগাযোগের চেষ্টা করেননি? বনির থেকে জবাব এল, ‘হ্যাঁ, আমি কয়েকটি কল করেছি… তবে ঠিক আছে, আমি তাকে কিছু সময় দেব।’

যদিও নিন্দুকদের মত, ছেলের কেরিয়ার ঠিক করতেই নো এন্ট্রি ২-র এই কাস্ট। বহু বছর কোনও সাফল্য আসেনি অর্জুনের কাছে। আর সেই কারণে সলমন খান থেকে অনিল কাপুর, সবাইকেই বাদ রাখা হয়েছে। সেটা বুঝতে পেরেই কি গোসা হয়েছে চাচু অনিলের?

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.