বাংলা নিউজ > বায়োস্কোপ > আইসক্রিম খেতে ব্যস্ত শ্রীদেবী, মুগ্ধ দর্শক বনি, পুরনো ছবি দেখে চোখ ভিজল নেটপাড়ার
থ্রোব্যাক ছবিতে শ্রীদেবী-বনি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
থ্রোব্যাক ছবিতে শ্রীদেবী-বনি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

আইসক্রিম খেতে ব্যস্ত শ্রীদেবী, মুগ্ধ দর্শক বনি, পুরনো ছবি দেখে চোখ ভিজল নেটপাড়ার

  • তবে সম্প্রতি, তাঁর প্রয়াত স্ত্রী তথা বিখ্যাত বলি-অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে নিজের একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন বনি কাপুর।

সোশ্যাল মিডিয়া নিয়ে খুব বেশি মাতামাতি করেন না প্রযোজক বনি কাপুর। অন্যান্য তারকা কিংবা বলি-ব্যক্তিত্বদের মতো প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের নানান খবর পোস্টও করেন না। তবে সম্প্রতি, তাঁর প্রয়াত স্ত্রী তথা বিখ্যাত বলি-অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে নিজের একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন বনি। সেই ছবিতে দেখা যাচ্ছে শ্রীদেবী এবং বনি দু'জনেই তারিয়ে তারিয়ে আইসক্রিম খাওয়া উপভোগ করছেন। পোস্ট থেকেই দৃশ্যত স্পষ্ট এই ছবি ফ্রান্সের কান-এ তোলা হয়েছিল।

ছবি দেখেই দিব্যি বোঝা যাচ্ছে শ্রীদেবীর হাতে আইসক্রিমের স্টিক ধরা থাকলেও তাঁকে নিজের আইসক্রিমের ভাগও হাসিমুখে দিয়ে দিচ্ছেন বনি। ছবির ক্যাপশনে বনি ফাঁস করেছেন তাঁর ও শ্রীদেবীর একটি অজানা স্বভাবগত মিলের কথাও। বনি লিখেছেন, 'আমরা দু'জনই মিষ্টি খেতে দারুণ ভালোবাসতাম। যদিও ও জানত মিষ্টি খাওয়ার রাশটা কোথায় থামতে হবে। আর আমি একেবারেই অজ্ঞ ছিলাম সে ব্যাপারে।'

স্বভাবতই এই পোস্ট দেখে চোখ ভিজেছে অসংখ্য নেটপাড়ার বাসিন্দাদের। শ্রীদেবী-বনির এই পুরোনো ছবিতে প্রয়াত বলি-অভিনেত্রীর স্মৃতির উদ্দেশে শ্রদ্ধা ও ভালোবাসা জানাতে বিন্দুমাত্র কার্পণ্য বোধ করেন তাঁর ফ্যানেরা। তালিকায় রয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবীও। এই ছবির কমেন্ট বক্সে কেউ কেউ লিখেছেন, 'আমাদের হৃদয়েসবসময়ই বেঁচে থাকবেন শ্রীদেবী।' আবার অন্য এক নেটিজেনদের কথায়, 'এত তাড়াতাড়ি উনি চলে গেলেন। দুর্ভাগ্য ছাড়া আর কী বলব।' মোট কথা, শ্রীদেবীকে যে বড্ড মিস করে তাঁর ফ্যানেরা, সেকথাই স্পষ্ট করে আরও একবার জানিয়ে দিল তারা।

বন্ধ করুন