বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের হাত ধরেই ‘বং গাই’ বলে বসল ‘মেয়েদের সাথে আমি কমফর্টেবল নই’! কেসটা কী?
নুসরত আর বং গাই। 
নুসরত আর বং গাই। 

নুসরতের হাত ধরেই ‘বং গাই’ বলে বসল ‘মেয়েদের সাথে আমি কমফর্টেবল নই’! কেসটা কী?

  • প্রেম নিয়ে নতুন কী খোলাসা করল বং গাই! দেখুন ভিডিয়োয়।

নুসরত জাহানের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’র এরপরের অতিথি ইউটিউব সেনসেন বং গাই ওরফে কিরণ দত্ত। বং গাইয়ের ভক্ত সংখ্যা প্রচুর। টলিউডের খুব কম অভিনেতা-অভিনেত্রী আছেন যাঁদেরকে রোস্ট করেননি কিরণ। তবে, এর আগে তাঁকে মায়ের সাথে দেখা গিয়েছিল ‘দিদি নম্বর ১’-এ। এবার এলেন নুসরতের রেডিও শোয়। 

প্রেম নিয়ে বং গাইয়ের সাফ জবাব, ‘আমি এক মহিলাতেই বিশ্বাসী’! আর তারপর হঠাৎ করে বলে বসেন, ‘আসলে মেয়েদের সাথে আমি না অতটা কমফর্টেবল নই’! নুসরত হাত বাড়িয়ে দিলে খপাত করে ধরে ফেলেন সেই হাত! আর তাতে নায়িকার মজার জবাব, এভাবে কেউ মেয়েদের হাত ধরে নাকি!

নিজের নামে থাকা এফআইআর নিয়েও কথা বলতে শোনা যায় তাঁকে। সঙ্গে আবার বলেন, তাঁকে নিয়ে ঝামেলা হলে প্রথমে একটু ঘাবড়ে যান তিনি! সঙ্গে ফাঁস করেন আরও এক গোপন তথ্য, ‘বং গাই যত বেশি কথা বলে, কিরণ দত্ত নাকি ততটাই সিরিয়াস’!

এই নিয়ে নুসরতের ‘ইশক উইথ নুসরত’র চার নম্বর এপিসোড আসতে চলেছে। একদম প্রথমে এসেছিল নুসরতের ‘বোনিলা’ ঋতাভরী, তারপর মদন মিত্র আর বেস্ট ফ্রেন্ড তনুশ্রী চক্রবর্তী। নুসরতের বর্তমান সঙ্গী ও বর যশ দাশগুপ্তও থাকছে এই শো-য়! 

অগস্টে ছেলে ঈশানের জন্ম দিলেও তিন মাসের মধ্যেই বেশ ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত। ছেলের দু'মাসের মাথাতেই চলে গিয়েছিলেন কাশ্মীরে শ্যুটের জন্য। আপাতত হাতে আছে ‘জয়কালী কলকত্তেওয়ালী’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’র কাজ। ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’তে নুসরতের সাথে দেখা মিলবে যশকেও। আরও এক অভিনেতা থাকবেন এই পলিটিক্যাল ড্রামায়। যদিও তা নিয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি। 

বন্ধ করুন