বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiran Dutta: ‘এখানে তো সব ফাঁকা কলসী হনু’, একথা বলে টলিপাড়ায় কাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ?

Kiran Dutta: ‘এখানে তো সব ফাঁকা কলসী হনু’, একথা বলে টলিপাড়ায় কাকে একহাত নিলেন 'বং গাই' কিরণ?

'বং গাই' কিরণ দত্ত

'বং গাই' ওরফে কিরণ লেখেন, ‘ইউটিউবার হয়েও যে ভালো অভিনেতা হওয়া যায় তার উদাহরণ রোশন। আর এখানে তো সব ফাঁকা কলসী হনুদের আর্টে হার্ট হয়। একদিন নিজেই সিনেমা বানাব।’

নাম কিরণ দত্ত। তবে লোকে তাঁকে ‘বং গাই’ বলেই চেনেন। ইউটিউবার হিসাবে তাঁর জনপ্রিয়তা সত্যিই সমীহ করার মতোই। সম্প্রতি, Bigg Boss OTT-তে যোগ দেওয়ার জন্য লোভনীয় অফার পেয়েছিলেন কিরণ। তবে কিরণ সে প্রস্তাব গ্রহণ করেননি। প্রস্তাব না গ্রহণ করার কারণ হিসাবে নিজেকে ‘প্রচণ্ডবোরিং’, ‘রিয়ালিটি শো মেটিরিয়াল’ নন বলে জানিয়েছিলেন 'বং গাই'।

এবার 'ফাঁকা কলসি হনু' বলে কাকে দুষলেন কিরণ দত্ত? বলিউড নাকি টলিউড?

প্রসঙ্গত, এই মুহূর্তে চর্চায় রয়েছে দক্ষিণের সোশ্যাল মিডিয়ায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রোশন শানাভাস। ইউটিউবার হিসাবে কেরিয়ার শুরু করলেও দক্ষিণের ‘আবেশম’ ছবিতে তাঁর কাজ নিয়ে চর্চা চলছে। অনেকেই বলছেন রোশন শানাভাস অভিনয়টাও মন্দ করেন না। এবার সেই দক্ষিণী ইনফ্লুয়েন্সার রোশন শানাভাসকে নিয়েই লিখেছেন ‘বং গাই’। কী লিখেছেন তিনি?

'বং গাই' ওরফে কিরণ লেখেন, ‘ইউটিউবার হয়েও যে ভালো অভিনেতা হওয়া যায় তার উদাহরণ রোশন। আর এখানে তো সব ফাঁকা কলসী হনুদের আর্টে হার্ট হয়। একদিন নিজেই সিনেমা বানাব।’ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার মানেই তিনি পড়াশোনায় ভালো নন। অভিনয়টা তিনি করতে পারেন না। অনেকেই মনে করেন। টলিপাড়াতেও লোকজনের তেমনই ভাবনা। তবে এ ধারণা যে নিছক ভুল, এবং সেই দাবিতেই সরব হয়েছেন বং গাই।

কিরণ দত্ত-র কমেন্ট
কিরণ দত্ত-র কমেন্ট

পাভেলের পরিচালনায় ২০২২-এ 'কলকাতা চলন্তিকা' ছবিতে অভিনয় করেছিলেন কিরণ দত্ত। তাঁর সঙ্গে ছিলেন দিতিপ্রিয়া রায়। যদিও তাতে 'বং গাই'-কিরণের কোনও ডায়ালগ ছিল না। চরিত্রটির সঠিক বিচার করা হয়নি বলে দাবি করেছিলেন 'বং গাই'-। তবে কি সেই প্রসঙ্গেই চাপা অভিমান থেকে কথাটা বলেছেন কিরণ দত্ত?

এদিকে সম্প্রতি 'বং গাই' কিরণ দত্ত সম্পর্কে অজানা তথ্য সামনে এসেছে। অনেকেই হয়ত জানতেন না, কিরণের পৈত্রিক বাড়ি এই বাংলায় নয়, প্রতিবেশী রাজ্য ত্রিপুরায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা রিল শেয়ার করেন কিরণ। সেখানে তাঁকে ঘুরতে দেখে যায় কোনও এক গ্রামের রাস্তায়। কিরণ বলেন, ‘এই ত্রিপুরার গ্রামটিতেই জন্মেছিলেন আমার বাবা এবং এই গ্রামেই তিনি বড় হয়েছেন।’ এমনকী, ত্রিপুরার এই গ্রামে এখনও রয়েছে পরিবারের অন্য সদস্যরা। এখনও রয়েছে নিজেদের বাড়ি।

তবে দত্ত পরিবারের সঙ্গে ত্রিপুরার যোগ থাকলেও, কিরণ বড় হয়েছেন এই বাংলাতেই। স্কুল-কলেজ সব এই বাংলাতেই। ইঞ্জিনিয়ারিং পড়লেও, কেরিয়ার গড়েছেন ইউটিউবার হিসাবে।

বায়োস্কোপ খবর

Latest News

এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.