বাংলা নিউজ > বায়োস্কোপ > জুটিতে ফের বনি-কৌশানি, ‘সব করো প্রেম করো না’ সে কী কথা! বোঝ কাণ্ড
বনি-কৌশানির নতুন ছবি ‘সব করো প্রেম করো না’

জুটিতে ফের বনি-কৌশানি, ‘সব করো প্রেম করো না’ সে কী কথা! বোঝ কাণ্ড

  • ফের জুটিতে দুটিতে বনি-কৌশানি। দেবরাজ সিনহার পরিচালনায় আসছে নতুন ছবি 'সব কোরো প্রেম কোরো না'।

ফের নতুন ছবিতে পর্দায় জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। ছবির নাম 'সব করো প্রেম করো না- লাভ স্ট্রিক্টলি প্রোহিবিটেড'। পরিচালকের আসনে দেবরাজ সিনহা। বনি-কৌশানি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু।

উত্তর কলকাতার একটি বনেদি বাড়ির গল্প। যেখানে চার ভাইয়ের সঙ্গে বসবাস করে তাদের ভালোবাসার ভাইপো রনি। কোনও মেয়ের সঙ্গে প্রেম করতে না, বিয়ের কথা মাথায় আনতে না- ছোট থেকেই পরিবারের কথা ও নিয়ম অনুযায়ী এ সব শুনে বড় হয়েছে রনি। বলা যায়, সে ভয় পায় মেয়েদের। এমনকি অফিসের কোনও মহিলা কলিগের কথা বলতে আসলেও ছুটে পালানোর চেষ্টা করে সে।

‘সব করো প্রেম করো না’ ছবির ঘোষণা
‘সব করো প্রেম করো না’ ছবির ঘোষণা

ঈশা নামে রনির এক অফিস কলিগ রয়েছে। ঈশা ভাবে ছেলেটা মেয়ে দেখলে এ রকম কেন করে? রনির সঙ্গে এক ঘটনায় জড়িয়ে পড়ে ঈশা। সেক্ষেত্রে পালিয়ে বাঁচার চেষ্টা করে রনি। পাশাপাশি ঘটতে থাকে একাধিক মজার এবং সিরিয়াস ঘটনা। শেষ পর্যন্ত কী হবে?

ছবির গল্প লিখেছেন দেবার্ঘ মুখোপাধ্যায়। সঙ্গীত পরিচালনায় অমিত ঈশান এবং অদিতি বসু। ফটোগ্রাফি পরিচালনায় শুভদীপ নস্কর। উল্লেখ্য, এর আগে 'আকর্ষণ', 'লাভ ইন রাজস্থান', 'রক্তমুখী নীলা' সহ বেশ কয়েকটি বাংলা ছবি বানিয়েছেন ছবির পরিচালক দেবরাজ সিনহা। এ বার রিয়েল লাইফ জুটি বনি এবং কৌশানিকে নিয়ে পর্দায় নতুন গল্পের জাল বুনবেন তিনি। পান্ডে মোশন পিকচার্স এবং ডানাওস প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন