বাংলা নিউজ > বায়োস্কোপ > Bonny-TMC: প্রেমিকা কৌশানি তো ছিলেনই, এবার পদ্মের মায়া কাটিয়ে ঘাসফুলে যোগদান বনির

Bonny-TMC: প্রেমিকা কৌশানি তো ছিলেনই, এবার পদ্মের মায়া কাটিয়ে ঘাসফুলে যোগদান বনির

ঘাসফুলে যোগদান বনির

Bonny-TMC: দলবদলের খেলা রাজনীতিতে নতুন নয়। আগেও হয়েছে, আগামীতে হবে। এবার খেলায় নাম লেখালেন অভিনেতা বনি সেনগুপ্ত। তিনি বিজেপি ছেড়ে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

রাজনীতির ময়দানে দল বদলানো নতুন কিছু নয়। আগেও হয়েছে, আগামীতেও হবে। আবার একই সঙ্গে তাতে অভিনেতাদের যোগদানও নতুন কিছু নয়। অতি চেনা বিষয়। এবার সেই একই জিনিস করলেন অভিনেতা বনি সেনগুপ্ত। এই নির্বাচনী আবহে বনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন।

আরও পড়ুন: সিক্স প্যাক অ্যাবস স্পষ্ট, গায়ে কাদা মেখে দৌড়াচ্ছেন কার্তিক, প্রকাশ্যে চান্দু চ্যাম্পিয়নের পোস্টার, কবে আসছে ছবি?

বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত

টলিউডের অন্যতম পরিচিত মুখ হলেন বনি। গত বছর দুর্নীতিতে নাম জড়ায়। ডাক পড়ে ইডির ঘর থেকেও। পরে সেখান থেকে সরে আসেন তিনি। নিন্দুকদের দেন যোগ্য জবাবও। এবার কয়েক মাস কাটতে না কাটতেই তিনি যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

আরও পড়ুন: ভরা মঞ্চে গান গাইছেন জুবিন গর্গ, আচমকাই স্টেজে উঠে গায়ককে জাপটে চুমু মহিলা হোমগার্ডের! তারপর...

আরও পড়ুন: ২৬ কোটি ৭৬ লাখের কেবল বাড়ি! সোনা - হিরে - গাড়ি মিলিয়ে মোট কত সম্পত্তির মালিক কঙ্গনা?

প্রসঙ্গত বনি সেনগুপ্তর প্রেমিকা তথা অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় কিন্তু আগে থেকেই ঘাসফুল শিবিরে ছিলেন। এবার এই নির্বাচনী আবহে তিনিও পদ্ম শিবির ছেড়ে এসে এই দলে নাম লেখালেন।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্যান পেজের তরফে সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেওয়া হয়। লেখা হয়, 'বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন অভিনেতা বনি সেনগুপ্ত।'

আরও পড়ুন: রক্তবীজের পর আবারও পুজোয় থ্রিলার আনছেন শিবপ্রসাদ - নন্দিতা, শ্যুটিং শেষে ঋতাভরী লিখলেন, ‘কী দারুণ একটা…’

আরও পড়ুন: 'উনি মিথ্যেবাদী...' মিঠুনের উপর মেজাজ হারালেন কামারপুকুরের স্থানীয়রা, রোড শোতে গিয়ে কী কাণ্ড ঘটালেন মহাগুরু?

কেবল সেখানেই নয়, অভিনেতা নিজেও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক ছবি শেয়ার করেন। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েই তিনি নৈহাটিতে প্রচারে যান। সেখানকার একাধিক ছবি এদিন তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

বায়োস্কোপ খবর

Latest News

৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.