বাংলা নিউজ > বায়োস্কোপ > বনি-প্রিয়াঙ্কা খুললেন নতুন ক্যাফে! 'রবিন্স কিচেন'-এ কী কী চমক থাকবে জানেন?

বনি-প্রিয়াঙ্কা খুললেন নতুন ক্যাফে! 'রবিন্স কিচেন'-এ কী কী চমক থাকবে জানেন?

বনি সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার

এবার বড়পর্দায় বনি সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার আসছে একসঙ্গে। বাপ্পার পরিচালনায় আসছে তাঁদের নতুন ছবি 'রবিন্স কিচেন'। ডার্ক থ্রিলারের আদলে তৈরি এই সিনেমায় অভিনয় করেছেন শান্তনু নাথ, কেশব ভট্টাচার্য ও সস্রীক গঙ্গোপাধ্যায়। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্ণব চক্রবর্তী।

এবার বড়পর্দায় বনি সেনগুপ্ত প্রিয়াঙ্কা সরকার আসছে একসঙ্গে। বাপ্পার পরিচালনায় আসছে তাঁদের নতুন ছবি 'রবিন্স কিচেন'। ডার্ক থ্রিলারের আদলে তৈরি এই সিনেমায় অভিনয় করেছেন শান্তনু নাথ, কেশব ভট্টাচার্য ও সস্রীক গঙ্গোপাধ্যায়। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্ণব চক্রবর্তী।

ছবির ট্রেলার সম্পর্কে

 

'পাণ্ডে মোশন পিকচার্স'-এর ব্যানারে মুকেশ পাণ্ডে প্রযোজিত এই ছবি 'রবিন্স কিচেন' খুব তাড়াতাড়ি মুক্তি পাবে বড় পর্দায়। তবে ছবি মুক্তির আগে প্রকাশ্যে এল ছবির ট্রেলার। গল্প মূলত রবিন নামে একটি মধ্যবিত্ত পরিবারের যুবককে নিয়ে। এই গল্পের শুরুটাও তাকে নিয়েই। ছেলেবেলা থেকেই সে মায়ের হাতের রান্না ভক্ত। একেবারে মধ্যবিত্ত পরিবারের আর পাঁচটা ছেলে-মেয়েরর মতোই। কিন্তু ছোট থেকেই তার চোখে একটাই স্বপ্ন, বড় হয়ে সে একটি রেস্তোরাঁ খুলবে, যেখানের মেনুতে থাকবে তার মায়ের হাতের বিশেষ বিশেষ সব পদ। সেই সব পদ একবার খেলে আসতে হবে বার বার।

আরও পড়ুন: ‘ঔদ্ধত্যপূর্ণ আচরণ…’, রামায়নের সেটে রণবীরের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? জানালেন ইন্দিরা কৃষ্ণা

বড় হওয়ার পর তার সেই স্বপ্ন সত্যিও হয়। রবিন তার বন্ধুদের সঙ্গে অনেক কষ্টে করে একটি ক্যাফে খোলে, আর সেই ক্যাফেরই নাম দেয় 'রবিন্স কিচেন'। আর এখানেই দেখা হয় প্রিয়াঙ্কা অর্থাৎ গল্পের নীহারিকার সঙ্গে। কী ভাবেছেন তিনি ক্রেতা। না, আসলে নায়িকা সেখানে কাজের আশায় ইন্টারভিউ দিতে আসবেন। তারপরের গল্প বেশ চেনা, একসঙ্গে কাজ করতে করতেই ভালো লাগা আসে একে অপরকে প্রতি। কিন্তু এরপর বদলে যায় চেনা গল্পের প্লট, তাঁদের ঘিরে ধরে এক অজানা ভয়। রবিন ও নীহারিকার জীবনে দুঃস্বপ্নের মতো আসে সেখানের রাজনৈতিক নেতা অরিত্র। তার নজর 'রবিন্স কিচেন'-এর জমির উপর। যেভাবেই হোক তার সেই জমি চাই। কিন্তু শেষ পর্যন্ত অরিত্র তা নিতে ব্যর্থ হয়।

আরও পড়ুন: 'সন্তানকে বাবা ছাড়া একলা…' দুই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

কিন্তু এরপর গল্পে আসে নতুন মোড়। রবিনের জীবনে আসে এক সুবর্ণ সুযোগ, ব্যবসায় আরও উন্নতি করারা সুযোগ। কিন্তু এর জন্যে নীহারিকাকে ছেড়ে কিছুদিনের জন্য কলকাতার বাইরে যেতে হয় তাকে। ফলে নীহারিকা একাই ক্যাফে সামলা দিতে শুরু করে। আর সেই সুযোগে অরিত্র তার দলবল নিয়ে নীহারিকার ওপর বিভিন্ন ভাবে চাপ সৃষ্টি করতে থাকে। নীহারিকার জীবনে নেমে আসে অন্ধকার কালো ছায়া। এরপর ফেরে রবিন, আর জানতে পারে নীহারিকার এই অবস্থার জন্য দায়ী অরিত্র। তারপরই বদলে যায় খেলা। এরপর রবিন ঠিক কী করতে শুরু করে? তার উত্তর পেতে গেলে অপেক্ষা করতে হবে ১৯ জুলাইয়ের, কারণ ওই দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.