বাংলা নিউজ > বায়োস্কোপ > Priti Baby Shower: রাহুল-প্রীতিকে সাধ খাওয়ালেন বনি-কৌশানি, দেখা গেল নাকি টলি অভিনেত্রীর বেবিবাম্প?

Priti Baby Shower: রাহুল-প্রীতিকে সাধ খাওয়ালেন বনি-কৌশানি, দেখা গেল নাকি টলি অভিনেত্রীর বেবিবাম্প?

হবু মা-বাবা রাহুল আর প্রীতিকে সাধ খাওয়ালেন বনি-কৌশানি।

বিয়ের ৪ বছর পর মা-বাবা হতে চলেছেন রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস। সেপ্টেম্বরে সন্তান আসার কথা। হবু মা-বাবাকে সাধ খাওয়ালেন বনি ও কৌশানি। 

প্রথমবার বাবা হতে চলেছেন হরগৌরী পাইস হোটেলের শঙ্কর থুরি রাহুল মজুমদার। মাসখানেক আগেই সুখবর দিয়েছিলেন দম্পতি। প্রীতি বিশ্বসারে সঙ্গে তাঁর প্রথম সন্তান আসার খবর, মনে আনন্দ দিয়েছিল সকলকে। আর এবার হবু মা-বাবাকে আইবুড়ো ভাত খাওয়ালেন টলিউডের আরেক পাওয়ার কাপল বনি ও কৌশানি।

২০১৭ সালে ‘রং-রুট’-এর সেটে রাহুল মজুমদারের সঙ্গে প্রথম আলাপ হয়েছিল প্রীতি বিশ্বাসের। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। ২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি সাতপাক বাঁধা পড়েন তাঁরা। প্রীতি আগেই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ডেট দিয়েছে ডাক্তার। হাতে মাত্র আর কয়েকটা মাস। তারপরই কোলে আসবে পরিবারের খুদে সদস্য।

আরও পড়ুন: ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমা, তদন্ত ডাক্তার খুনের! প্রকাশ্যে অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার

প্রীতি বেশ কয়েকটা শেয়ার করেছেন ছবিতে। প্রথম ছবিতে তিনি আর কৌশানি। টেবিলে সাজানো খাবারের প্লেট। এরপরের ছবিতে শুধু খাবারের প্লেট সামনে নিয়ে পোজ দিয়েছেন প্রীতি। তৃতীয় ছবিতে রাহুল-প্রীতি আর বনি-কৌশানি একসঙ্গে।

আরও পড়ুন: পাত্র অপছন্দ, সোনাক্ষি-জাহিরের বিয়েতে আসছে না শত্রুঘ্ন-পুনম? মুখ খুললেন ঘনিষ্ঠ

প্রীতির সামনে সাজিয়ে রাখা প্লেটে দেখা গেল নানা ধরনের খাবার। সেখানে ভাত থেকে পোলাও, লুচি, ডাল, মাছ, মাংস, পাতুরি---কী নেই। ছবিগুলির ক্যাপশনে হবু মা লিখেছেন, ‘কিছু মানুষ তোমারই মতো শুধু একটি ‘ধন্যবাদ’ এর চেয়ে বেশি প্রাপ্য..! বন্ধু তোমরা আমার হৃদয়ে একটি বিশেষ স্থান আছে.. সবকিছুর জন্য ধন্যবাদ, তুমি, বনি, কাকু আমার জন্য অনেক করেছ। বেবি শাওয়ারের থালির জন্য অনেক ধন্যবাদ হবু মাসি। তোমাদের অনেক ভালোবাসি বন্ধুরা…’

আরও পড়ুন: ‘বলি বাচ্চা বউ’! দিদি নম্বর ১-এ এলেন শ্রুতি-স্বর্ণেন্দু, বয়সের কত ফারাক দুজনের?

শেষ দেখা গিয়েছে প্রতীকে বালিঝড় ধারাবাহিকে। আর মাঝপথে হরগৌরী পাইস হোটেলকে বিদায় জানান রাহুল। ধারাবাহিক লিপ নেওয়ার পর কোনও ২৫ বছরের মেয়ের বাবার চরিত্রে অভিনয় করবেন না বলে ছেড়ে দেন। আপাতত দুজনেরই মন আসছে সন্তানের দিকে। 

প্রতীর এই মন ছুঁয়ে যাওয়া ক্যাপশনের জবাবে কৌশানি লিখলেন, ‘আমরা তোমাকে ভালোবাসি। আর তুমি জানো তো সেটা।’ আর বনি লেখেন, ‘অনেক অনেক ভালোবাসা @রাহুল ও @প্রীতি তোমাদেরকে।’

প্রসঙ্গ, ইন্ডিয়ান সেলেব্রিটি লিগে কলকাতা টিমে একসঙ্গে খেলেন রাহুল ও বনি। আর দুজনকে সঙ্গ দিতে নানান শহরে যাতায়াত লেখেই থাকে মরশুমে কৌশানি ও প্রীতির। চলতি বছরে ট্রফি জিতেছে কলকাতা। ম্যান অব দ্য সিরিজ ট্রফিও পেয়েছেন রাহুল। আর এখন শুধু খুদে মজুমদার বিশ্বাসের আসার অপেক্ষা। 

বায়োস্কোপ খবর

Latest News

সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.