বাংলা নিউজ > বায়োস্কোপ > Bonny-Kaushani: KKR-এর ম্যাচ দেখতে গিয়ে তুমুল ট্রোলের শিকার বনি-কৌশানি, মিলল ‘অপয়া’, ‘চোর’ তকমা

Bonny-Kaushani: KKR-এর ম্যাচ দেখতে গিয়ে তুমুল ট্রোলের শিকার বনি-কৌশানি, মিলল ‘অপয়া’, ‘চোর’ তকমা

বনি-কৌশানিকে কটাক্ষ

Bonny-Kaushani Trolled: শুক্রবার ইডেন গার্ডেনে কেকেআর-এর ম্যাচ দেখতে পৌঁছিলেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। নাইট-বাহিনী ম্যাচ হারতেই সব রাগ গিয়ে পড়ল বনির উপর। 

শুক্রবার ইডেন গার্ডেনে মরসুমের দ্বিতীয় ম্যাচ খেলল কেকেআর। তবে এদিন সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৩ রানে হার স্বীকার করতে হয় নাইট-বাহিনীকে। অধিনায়ক নীতীশ রানা আর ‘লর্ড’ রিঙ্কু সিং-এর ঝোড়ো ব্য়াটিং-এ ভর করে শেষ ওভার অবধি লড়ে গিয়েছে কেকেআর কিন্তু এদিন আর মিরাকেল ঘটল না। নববর্ষের আগে কলকাতাবাসীকে জয় উপহার দিতে না পারায় ক্ষমা চেয়ে নিয়েছেন রানা। মন খারাপ ভক্তদের। কিন্তু এইসবরে মাঝেই নেটিজেনদের রোষের মুখে পড়তে হল বনি-কৌশানিকে। 

শুক্রবার সন্ধ্যার কেকেআর-এর ম্যাচ উপভোগ করতে ক্রিকেটের নন্দন কাননে হাজির হয়েছিলেন টলি পাড়ার একঝাঁক তারকা। সেই তালিকায় ছিলেন বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায়ও। তৃণা-নীল-সৌরভ দাসদের সঙ্গে ভিআইপি বক্স বসে ম্যাচের মজা নিলেন বনি-কৌশানি জুটি। বনির পরনে ঘন নীল রঙা কার্গো প্যান্ট আর কেকেআরের জার্সি। কৌশানি পরেছেন হালকা বেগুনি ক্রপ শার্ট আর প্যান্ট। ম্যাচ চলাকালীন নিজেদের একাধিক মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেন বনি-কৌশানি। নীতিশ রানা-রিঙ্কু সিং-দের ব্যাটিং তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন তারকা জুটি। কিন্তু কেকেআর ম্যাচ হারতেই নেটপাড়ার রোষের মুখে পড়লেন তাঁরা। 

অনেকেই ট্রোল করে লেখেন, ‘চোর’, কেউ আবার ২৩ রানে কেকেআরের ম্যাচ হারে রাগ বনির উপর দেখিয়ে লেখেন, ‘অপয়া এসেছে বলেই ম্যাচ হারলাম’। সেইসব কমেন্টের স্ক্রিনশট ভাইরাল, যদিও এহেন মন্তব্যের কোনও ভিত্তি নেই। নিয়োগ-দুর্নীতি কাণ্ডে নাম জড়ানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ার রোষের মুখে বনি। ইডি-র ডাকে বেশ কয়েকবার নিজাম প্যালাসে ছুটতে হয়েছে তাঁকে। জেলবন্দি কুন্তলের থেকে নেওয়া ৪০ লক্ষ টাকা ইতিমধ্যেই ফিরিয়ে দিয়েছেন বনি। তবুও ট্রোলাররা পিছু ছাড়ছে না বনির। 

যাই হোক, চৈত্র সংক্রান্তিতে ইডেন গার্ডেন্সে কেকেআরের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ২২৮ রান তুলেছিল সানরাইজার্স। ৫৫ বলে ১০০ রানে অপরাজিত থাকেন হ্যারি ব্রুক। উমেশ যাদব, লকি ফার্গুসন থেকে বরুণ চক্রবর্তী, সুয়াশ শর্মা- সকলেই বেধড়ক ঠ্যাঙানি খেলেন হ্যারি ব্রুকের কাছে। ১৩.২৫ কোটির ব্রিটিশ তারকা হ্যারি ব্রুকের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনেই এদিন হার মানতে হল কেকেআর-কে। 

রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় কেকেআর। মাত্র ২০ রানেই ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল শাহরুখ-জুহির দল। আউট হয়ে যান রহমানউল্লাহ গুরবাজ, বেঙ্কটেশ আইয়ার এবং সুনীল নারিন। তারপর নীতীশের দুরন্ত ইনিংসে ম্যাচে আশা জিইয়ে রাখে কেকেআর। তাঁকে যোগ্যসংগত করেন রিঙ্কু সিং। নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ২০৫ রানের বেশি তুলতে পারেনি কেকেআর। ৩১ বলে ৫৮ রানে অপরাজিত থাকেন রিঙ্কু। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'বন্দুক নিয়ে উঠছে…', আঙুল দিয়ে দেখাতেও পুলিশ পাত্তা দেয়নি, ট্রাম্পকাণ্ডে অভিযোগ তৃণমূলকে ভোট না দিলে কেটে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার, হুঁশিয়ারি তৃণমূল নেতার সমুদ্রের পাড়ে স্বস্তিকা-কন্যা অন্বেষা! বিশেষত্ব সানগ্লাসে, দাম কত এটির? ২১ জুলাই 'গণতন্ত্র হত্যা দিবস' পালন করবে BJP, ২২ জুলাই CESC অভিযান হাওড়া-বর্ধমান কর্ড লাইনের ধারে পাঁচিল তুলল রেল, সুরক্ষায় তৈরি হল বেড়া IND vs ZIM 5th T20I Live: শেষ ম্যাচে টস হারলেন গিল, দলে ফিরলেন রিয়ান-মুকেশ আম্বানির ছেলের বিয়েতে আমন্ত্রিত জিতের নায়িকা, কেমন সাজবেন সুস্মিতা? টসে জিতল Zimbabwe , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| অঙ্কে তুখোর, পুরস্কারও পেয়েছেন, সেই যুবকই খুন করতে চেয়েছিলেন ট্রাম্পকে,কে তিনি? ৩৯ বছরের সংসার! ছোট ছেলের বিয়েতে ভাইরাল মুকেশ ও নীতা আম্বানির বিয়ের অদেখা ছবি

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.