বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েতে রাজি নয় দু'জনের পরিবার! ভাঙছে বনি-কৌশানির সম্পর্ক?
সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি-কৌশানি
সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন বনি-কৌশানি

বিয়েতে রাজি নয় দু'জনের পরিবার! ভাঙছে বনি-কৌশানির সম্পর্ক?

  • না, বাস্তবে নয় রুপোলি পর্দায় ঘটতে চলেছে এমন কাণ্ড। ২০২১-এ বনি-কৌশানির আসন্ন ছবি ‘তুমি আসবে বলেই’র কাহিনিতে থাকবে এই মোড়। 

বনি-কৌশানির মাখোমাখো সম্পর্কের কথা কারুর অজানা নয়। টলিগঞ্জের অন্যতম পছন্দের প্রেমিক জুটি তাঁরা। তবে এবার শোনা যাচ্ছে দু’জনের পরিবারই নাকি মেনে নিচ্ছে তাঁদের ভালোবাসার সম্পর্ক! তবে এই কাণ্ড বাস্তবে নয় ঘটতে চলেছে পর্দায়। 

রুপোলি পর্দায় আবারও গার্লফ্রেন্ড কৌশানির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বনি। সৌজন্যে পরিচালক সুজিত মণ্ডলের ‘তুমি আসবে বলেই’। তারই প্রচারে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা গেল নায়ক-নায়িকাকে। শুক্রবার মুক্তি পাবে ছবির প্রথম পোস্টার। 

সুজিত মণ্ডলের ছবি মানেই একদম পারিবারিক গল্প। পরিবার, প্রেম, সুপার হিট গান এবং প্রচুর বিনোদনের রসদ থাকছে ছবিতে। জানা যাচ্ছে, ছবির গল্প দুই পরিবারের ইগোর লড়াই আর চাপিয়ে দেওয়া শর্তে বিয়ের আগেই নষ্ট হয়ে যাবে প্রেমিক জুটির ভালবাসা।

ছবিতে নন্দ গোপালের চরিত্রে দেখা যাবে বনিকে এবং আঁখির চরিত্রে অভিনয় করছেন কৌশানি। ছবির গল্প অনুযায়ী, আঁখি আর নন্দগোপাল গোস্বামী দুই আলাদা রাজ্যের বাসিন্দা। নন্দগোপাল বারাণসীর ছেলে, কলকাতায় আসে B.Tech পড়তে। আঁখি কলকাতারই মেয়ে। দুজনের দেখা হয়, এরপর প্রেমালাপ এবং শেষ পর্যন্ত তা নিয়ে টানাপোড়েন।

পরিচালক সুজিত মণ্ডলের কথায়, ছবির প্রথম ভাগে দুজনেই খুব অপরিণত, কলেজের পড়ুয়াদের প্রেম যেমন হয় আর কী! পরের ভাগে বনি-কৌশানিকে ভীষণ পরিণত মানুষ হিসাবে তুলে ধরা হয়েছে, তাঁদের প্রেমটাও পরিণত ভঙ্গিতে উঠে আসবে দ্বিতীয় ভাগে। কৌশিক বন্দ্যোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্যরাও থাকছেন ছবিতে। গানের সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়, কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। বক্স বনি-কৌশানি জুটির শেষ ছবি ছিল ‘জানবাজ’, যা মুক্তি পায় গত বছরে। অন্যদিকে করোনা আবহে সরাসরি টেলিভিশনে মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘বিয়ে ডট কম’। 

সব কিছু ঠিকঠাক থাকলে নতুন বছরের শুরুর দিকেই, অর্থাত্ জানুয়ারি মাসেই মুক্তি পাবে ‘তুমি আসবে বলে’। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। 

বন্ধ করুন