বাংলা নিউজ > বায়োস্কোপ > Boron: তিথির আজব শর্ত পূরণ করেও ফুলশয্যার রাতে চড় খেল রুদ্রিক! দেখুন ভিডিয়ো

Boron: তিথির আজব শর্ত পূরণ করেও ফুলশয্যার রাতে চড় খেল রুদ্রিক! দেখুন ভিডিয়ো

রুদ্রিক-তিথির অভিনব ফুলশয্যা (ছবি- হটস্টার)

ফুলশয্যার রাতে পড়াশোনা! ১০৮ বার ফুলশয্যা বানান লিখেও পুরস্কারের বদলে রুদ্রিকের কপালে জুটল চড়। 

নায়রার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসে বিনা অনুমতি-কে তিথির মাথায় সিঁদুর পরিয়েছে রুদ্রিক। এখন ব্যানার্জি পরিবারের নকল নয়, আসল বউমা তিথি। কিন্তু রুদ্রিককে দেখলেই যেন তেলেবেগুনে জ্বলে উঠছে সে। ঠাম্মিকে স্পষ্ট জানিয়েছে, ‘মনে হচ্ছে, আপনাদের বাড়ির ছেলের মাথা মেরে গুঁড়িয়ে দিই’। ভাত-কাপড়ের অনুষ্ঠান ছেড়ে মাঝপথেই উঠে দাঁড়িয়েছে তিথি। রুদ্রিক নিজের টাকায় কাপড় কিনলে তবেই ভাত কাপড়ের দায়িত্ব নেওয়ার যোগ্য হবে ঘোষণা তিথির। তবে কষ্ট করে বাজার থেকে কিনে আনা মাছ বউ-কে খাইয়েই ছাড়বে রুদ্রিকও, জেদ ধরে তাঁর। অবশেষে অনেক জোরাজুরির পর সফল হয় সে। 

রুদ্রিক-তিথির ফুলশয্যায় কোনও কাণ্ড ঘটবে না, তেমনটাও নয়। ফুলশয্যায় তিথিকে ‘টাচ’ করতে বড় শর্ত আগেই দিয়ে রেখেছে সে, ১০৮ বার বাংলায় ফুলশয্যা লিখতে হবে। জ আর য- পার্থক্য রুদ্রিককে ফুলশয্যার রাতে শেখাতে বসে তিথি। নাছোড়বান্দা রুদ্রিকও, শর্তে হার মানবে না সে। ‘কোনও ওয়াইফ জীবনে কোনওদিন হাজব্যান্ডকে দিয়ে ফুলশয্যা বানান লেখায় এমন জম্মে দেখিনি’, লিখতে লিখতে বলে চলে রুদ্রিক। সেই নিয়েও হুলুস্থূল কাণ্ড! কখনও রুদ্রিককে ঘুসি মারার কথা বলে তিথি, কখনও মনে করিয়ে দেয় সে একটা অপরাধী, অনুমতি না নিয়েই তাঁর মাথায় সিঁদুর পরিয়েছে।

 তিথি জানায়, রোম্যান্সের কথা যেন রুদ্রিক মাথা থেকে বার করে দেয়, 'ও সব হবে না, আপনাকে দেখে রোম্যান্স আসবে না'। পালটা জবাব মেলে, ‘আমারও রোম্যান্স করবার ইচ্ছা নেই, জাস্ট বিয়ে করেছি বলে ওই অ্যাপ্রোচটা রাখতে হবে, রোম্যান্সের ট্রাই করছিলাম’। 

বুধবারের এপিসোডে তো দর্শক আগেই এই কাণ্ড দেখেছে, বৃহস্পতিবারের পর্বে আরও ধামাকা অপেক্ষা করছে। ১০৮ বার ‘ফুলশয্যা’ বনান লিখে ফেলার পর দারুণ এক্সাইটেড রুদ্রিক। কিন্তু তিথি জানায়, ‘লম্ফট কোথাকার, একদম চাট করবেন না আমাকে’। বলে দেয়,এক বিছানায় ঘুমোবে না সে। অথচ তিথির এই ‘রেলা’র জবাব দিতেই হবে রুদ্রিককে, কারণ না হলে পরিবারের সামনে শর্তে হেরে যাবে সে। অগত্যা তিথিকে জড়়িয়ে ধরে রুদ্রিক, ব্যাস আর কী! নতুন বরের গালে কষিয়ে চড় মারে তিথি। এই খুনসুটি আর ঝগড়া কোথায় গিয়ে থামবে? কেমন হবে এই জুটির দাম্পত্য সফর? সেইদিকেই তাকিয়ে ফ্যানেরা।  

বায়োস্কোপ খবর

Latest News

ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.