বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ধারাবাহিকে অনন্যা, ফের খলনায়িকা হিসেবে ধরা দেবেন ‘বরণ’ খ্যাত অভিনেত্রী
ফের নতুন ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অনন্যা বিশ্বাস

নতুন ধারাবাহিকে অনন্যা, ফের খলনায়িকা হিসেবে ধরা দেবেন ‘বরণ’ খ্যাত অভিনেত্রী

  • নতুন ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করবেন অনন্যা।

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী অনন্যা বিশ্বাস। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু। এরপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে টাপুরের চরিত্রে অভিনয় করে দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। একাধিক ধারাবাহিকে দীর্ঘ কয়েক বছর ধরে টেলি পর্দায় কাজ করছেন ।

এবার আরও এক নতুন ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা মিলবে অনন্যার। স্টার জলসায় ‘সাঁঝের বাতি’ নায়ক রেজওয়ান রাব্বানি শেখের নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে। গুঞ্জন, তাঁর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে বরণ ধারাবাহিকের ‘তিথি’ ওরফে ইন্দ্রাণী পালকে। আর এই নতুন ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করবেন অনন্যা। আরও পড়ুন: দ্বিগুণ বাজেটে দক্ষিণের ছবির রিমেক এই বলিউড ছবিগুলি! বক্স অফিসে সুপার ফ্লপ

এর আগে ‘বরণ’ ধারাবাহিকে অনন্যা এবং ইন্দ্রানীকে একসঙ্গে পর্দা ভাগ করে নিতে দেখেছে দর্শক। ‘কে আপন কে পর’, ‘যমুনা ঢাকি’, ‘বরণ’-এর মতো ধারাবাহিকে এর আগে অভিনয় করেছেন অনন্যা। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে ‘তাথৈ’ চরিত্রেও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

পর্দার বাইরে অনন্যা কিন্তু একদম আলাদা, পুরোপুরি বোল্ড আর বিন্দাস। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রতিদিনই নিত্য নতুন ছবি ও ভিডিয়ো পোস্ট করেন।

বন্ধ করুন