বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হ্যাঁ, ভান করি’, কষ্ট পেলেও কেন কেঁদে বালিশ ভেজাতে চান না ‘বস লেডি’ নুসরত?
নুসরত জাহান

‘হ্যাঁ, ভান করি’, কষ্ট পেলেও কেন কেঁদে বালিশ ভেজাতে চান না ‘বস লেডি’ নুসরত?

  • চোখের জল নষ্ট করতে চান না নুসরত, তাই দেখনদারিই শ্রেয় ঈশানের মাম্মার কাছে। 

তাঁকে ঘিরে বিতর্ক সবসময়। কিছুতেই কন্ট্রোভার্সি পিছু ছাড়ে না। তবুও সোজাসাপটা কথা বলতেই ভালোবাসেন নুসরত জাহান রুহি। তৃণমূলের বসিরহাটের তারকা সাংসদকে ঘিরে চলতি বছরে নজিরবিহীন বিতর্ক প্রকাশ্যে এসেছে। নিখিলের সঙ্গে নুসরতের ঘরভাঙা, বিয়ে বিতর্ক, যশের সঙ্গে লিভ ইন, অন্তঃসত্ত্বা হওয়া, ঈশানের জন্ম, যশকে ঈশানের বাবা বলে পরিচয় করিয়ে দেওয়া- একের পর এক বিতর্ক, আর প্রশ্নবাণে বিদ্ধ এই টলি সুন্দরী। 

তবুও সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেননি নুসরত। ট্রোলারদের জবাব দিয়েছেন নিজের মতো করে। প্রকাশ্যে ঘোষণা করেছেন, ‘আমার সন্তানের একটা নর্ম্যাল বাবা রয়েছে, এটা নিয়ে এতো বিতর্কের কিছু নেই'। এর মাঝেই নতুন ইনস্টাগ্রাম ট্রেন্ডে গা ভাসালেন নুসরত। বুঝিয়ে দিলেন কেন তিনি টলিউডের ‘বস লেডি’। 

যে সকল দিনে আত্মবিশ্বাসের অভাব দেখা দেয় নুসরতের মনে, অথবা নিজেকে একটু কম শক্তিশালী মনে হয়- তখন কী করেন নুসরত? তখন দেখনদারিই একমাত্র রাস্তা। প্রকাশ্যে অভিনেত্রী জানালেন, ‘হ্যাঁ, আমি ভান করি, মিথ্যার আশ্রয় নিই। আর কেন নয়? সেটা করতে হবে অথবা কাঁদতে কাঁদতে ঘুমোতে হবে। যদি সেটা করি তাহলে আরেক সমস্যা, পরদিন ঘুম থেকে উঠবার পর আমার চোখ ফুলে থাকবে, যা হল চোখের জলের অপচয় মাত্র’। 

চলতি বছর ইনস্টায় ভাইরাল হয় হলিউড সুপারস্টার রিহানার এক ভিডিয়ো, এক অ্যাওয়ার্ড সেরেমানির রেড কার্পেটে এই আত্মবিশ্বাসে ডগমগ রিহানার কন্ঠে শোনা গিয়েছিল এই জোশ-টক। আর সেই সংলাপেই ঠোঁট মেলালেন নুসরত। 

উল্লেখ্য, গত ২৬শে অগস্ট মা হয়েছেন নুসরত। চার মাসের ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী, সঙ্গে কেরিয়ারও সামলাচ্ছেন পুরোদমে। নতুন বছরেই রুদ্রাণীর অবতারে হাজির হচ্ছেন তিনি। ২১ জানুয়ারি মুক্তি পাবে নুসরতের আসন্ন ছবি ‘স্বস্তিক সংকেত’। পাশাপাশি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র শ্যুটিংও শুরু করে দিয়েছেন তিনি। 

বন্ধ করুন