বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হ্যাঁ, ভান করি’, কষ্ট পেলেও কেন কেঁদে বালিশ ভেজাতে চান না ‘বস লেডি’ নুসরত?

‘হ্যাঁ, ভান করি’, কষ্ট পেলেও কেন কেঁদে বালিশ ভেজাতে চান না ‘বস লেডি’ নুসরত?

নুসরত জাহান

চোখের জল নষ্ট করতে চান না নুসরত, তাই দেখনদারিই শ্রেয় ঈশানের মাম্মার কাছে। 

তাঁকে ঘিরে বিতর্ক সবসময়। কিছুতেই কন্ট্রোভার্সি পিছু ছাড়ে না। তবুও সোজাসাপটা কথা বলতেই ভালোবাসেন নুসরত জাহান রুহি। তৃণমূলের বসিরহাটের তারকা সাংসদকে ঘিরে চলতি বছরে নজিরবিহীন বিতর্ক প্রকাশ্যে এসেছে। নিখিলের সঙ্গে নুসরতের ঘরভাঙা, বিয়ে বিতর্ক, যশের সঙ্গে লিভ ইন, অন্তঃসত্ত্বা হওয়া, ঈশানের জন্ম, যশকে ঈশানের বাবা বলে পরিচয় করিয়ে দেওয়া- একের পর এক বিতর্ক, আর প্রশ্নবাণে বিদ্ধ এই টলি সুন্দরী। 

তবুও সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেননি নুসরত। ট্রোলারদের জবাব দিয়েছেন নিজের মতো করে। প্রকাশ্যে ঘোষণা করেছেন, ‘আমার সন্তানের একটা নর্ম্যাল বাবা রয়েছে, এটা নিয়ে এতো বিতর্কের কিছু নেই'। এর মাঝেই নতুন ইনস্টাগ্রাম ট্রেন্ডে গা ভাসালেন নুসরত। বুঝিয়ে দিলেন কেন তিনি টলিউডের ‘বস লেডি’। 

যে সকল দিনে আত্মবিশ্বাসের অভাব দেখা দেয় নুসরতের মনে, অথবা নিজেকে একটু কম শক্তিশালী মনে হয়- তখন কী করেন নুসরত? তখন দেখনদারিই একমাত্র রাস্তা। প্রকাশ্যে অভিনেত্রী জানালেন, ‘হ্যাঁ, আমি ভান করি, মিথ্যার আশ্রয় নিই। আর কেন নয়? সেটা করতে হবে অথবা কাঁদতে কাঁদতে ঘুমোতে হবে। যদি সেটা করি তাহলে আরেক সমস্যা, পরদিন ঘুম থেকে উঠবার পর আমার চোখ ফুলে থাকবে, যা হল চোখের জলের অপচয় মাত্র’। 

চলতি বছর ইনস্টায় ভাইরাল হয় হলিউড সুপারস্টার রিহানার এক ভিডিয়ো, এক অ্যাওয়ার্ড সেরেমানির রেড কার্পেটে এই আত্মবিশ্বাসে ডগমগ রিহানার কন্ঠে শোনা গিয়েছিল এই জোশ-টক। আর সেই সংলাপেই ঠোঁট মেলালেন নুসরত। 

উল্লেখ্য, গত ২৬শে অগস্ট মা হয়েছেন নুসরত। চার মাসের ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী, সঙ্গে কেরিয়ারও সামলাচ্ছেন পুরোদমে। নতুন বছরেই রুদ্রাণীর অবতারে হাজির হচ্ছেন তিনি। ২১ জানুয়ারি মুক্তি পাবে নুসরতের আসন্ন ছবি ‘স্বস্তিক সংকেত’। পাশাপাশি ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’র শ্যুটিংও শুরু করে দিয়েছেন তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.