বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরোপুরি সুস্থ আছে করিনা ও সদ্যোজাত, জানালেন উচ্ছ্বসিত দাদু রণধীর কাপুর
ফের মা হলেন করিনা, ডান দিকে তৈমুরের জন্মের পরের ছবি 
ফের মা হলেন করিনা, ডান দিকে তৈমুরের জন্মের পরের ছবি 

পুরোপুরি সুস্থ আছে করিনা ও সদ্যোজাত, জানালেন উচ্ছ্বসিত দাদু রণধীর কাপুর

  • করিনা মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া এল পরিবারের তরফে। 

রবিবার পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা। তৈমুরের পর আবারও ছেলের মা-বাবা হলেন সইফিনা। পতৌদির নবাব পরিবারে নতুন সদস্যের আগমনে খুশির জোয়ার সোশ্যাল মিডিয়ায়। আনন্দে ভাসছেন কাপুর ও খান পরিবারের সকল সদস্য। জানা গিয়েছে শনিবার দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন করিনা, আজ সি-সেকশন ডেলিভারি হয়েছে অভিনেত্রীর। করিনা মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া মিলল পরিবারের তরফে। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে করিনার বাবা, অভিনেতা রণধীর কাপুর জানান, ‘করিনা আর বাচ্চা একদম সুস্থ আছে। আমি এখনও আমার নাতির মুখ দেখিনি, কিন্তু করিনার সঙ্গে কথা হয়েছে। ও আমায় বলল একদম ঠিক আছে, বাচ্চা পুরোপুরি সুস্থ। আমি খুব খুশি, আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আবার দাদু হয়ে খুব ভালো লাগছে। খুদেটাকে দেখতে এখন মুখিয়ে রয়েছি। আমি ওর জন্য মঙ্গলকামনা শুরু করে দিয়েছি’। 

সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর গত ডিসেম্বরেই চার পূর্ণ করেছে। এখন বড় দাদা সে, যদিও ইনায়ার জন্মের পরেই দাদা হওয়ার প্রাথমিক অনুভূতিটা পেয়েছিল তৈমুর। কিন্তু এবার একদম ঘরের ব্যাপার। গোটা বিষয় নিয়ে তাঁর কী প্রতিক্রিয়া? এব্যাপারে রণধীর জানান, ‘আর বলবে না.. ও তো লাফাচ্ছে! ভীষণ খুশি.. আমরা সকলেই খুব খুশি, মন থেকে সবার জন্য প্রার্থনা করছি’। 

মার্চ মাস অবধি পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন সইফ আলি খান, খবর বম্বে টাইমস সূত্রে। ২৫শে মার্চের পর ওম রাউতের আদিপুরুষের শ্যুটিংয়ে যোগ দেবেন চতুর্থবার বাবা হওয়া সইফ আলি খান। তৈমুরের জন্যের আগে যেমন গোটা প্রেগন্যান্সি পর্ব জুড়ে কাজ চালিয়ে গিয়েছিলেন করিনা, এবারও তার অন্যথা হয়নি। গত শনিবার ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত শ্যুটিং সেরেছেন করিনা। আপতত মাসখানেকের বিরতি, ছেলে একটু বড় হলেই তাঁকে সঙ্গে নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবেন করিনা, সে কথা আগেই জানিয়ে রেখেছেন তিনি। 

বন্ধ করুন