বাংলা নিউজ > বায়োস্কোপ > Bouma Ekghor: সুস্মিতার স্বপ্নে জল ঢেলে দিল শাশুড়ি! স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’

Bouma Ekghor: সুস্মিতার স্বপ্নে জল ঢেলে দিল শাশুড়ি! স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’

আসছে ‘বৌমা একঘর’

আদর্শ বৌমা থেকে একদম আনাড়ি বৌমা সুস্মিতা। চ্যানেল নয় ভোলও পালটে ফেললেন অভিনেত্রী। 

সাম্প্রতিক সময়ে বাংলা টেলিভিশনের অন্যতম পারফেক্ট বউমা অপু। এক কথায় যে অপরাজিতা। একদিকে সে যেনম বিডিও হওয়ার লক্ষ্যে অবিচল ছিল, তেমনই সংসার সামলাতেও এক্সপার্ট। এবার সেই ‘অপু’ সুস্মিতাকেই দেখা যাবে একদম আনাড়ি বউমার চরিত্রে। হ্যাঁ, এটা তো আগেই জানিয়েছিলাম স্টার জলসার আসছে সুস্মিতার নতুন ধারাবাহিক। এবার সেই সিরিয়ালের প্রোমো চলে এল প্রকাশ্যে।

‘বৌমা একঘর’-এর সঙ্গে জি বাংলার জনপ্রিয় নায়িকা সুস্মিতা দে শুরু করছেন স্টার জলসায় নতুন সফর। আর এই ধারাবাহিকে সুস্মিতার বিপরীতে রয়েছেন ‘ফেলনা’ খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরী। এই সিরিয়ালেও ফের একবার শাশুড়ি-বৌমার কাহিনিই উঠে আসবে। তবে কাহিনিতে রয়েছে বিরাট টুইস্ট।

শাশুড়ি-বৌমার চুলোচুলি বা লড়াইয়ের গল্প নয়, একদম হালকা মেজাজের ধারাবাহিক হবে ‘বৌমা একঘর’। এখানে দুই জা-এর লড়াই, আর সেই লড়াইয়ের মাঝে ‘বলির পাঁঠা’ দু'জনের বৌমা। দুই জায়ের লড়াইয়ের বিষয় কার বৌমা ভালো চকরি করবে, তাই চাকরি না-করা ছোট বৌমা'কে জোর করে ঘুম থেকে টেনে তুলে ফর্ম্যাল প্যান্ট-শার্ট পরিয়ে চকরিতে পাঠাতে ব্যস্ত সুস্মিতার শাশুড়ি। যদিও তাঁর স্বপ্ন ছিল, বিয়ে করে প্লেনে চেপে দুবাই যাওয়ার। বাস্তবে তো তেমনটা ঘটেনি, এবার স্বপ্ন দেখতে গিয়েও তাতে এক গ্লাস জল ঢেলে দিল শাশুড়ি!

সুশান্ত দাসের টেন্ট প্রোডারশনের এই কাহিনিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবে চৈতি ঘোষাল।  কবে থেকে বা কোন সময়ে আসবে এই ধারাবাহিক, তার কোনওরকম ইঙ্গিত মেলেনি। তবে প্রাইম টাইমে স্লট বরাদ্দ হতে পারে ‘বৌমা একঘর’-এর। 

 

বন্ধ করুন