বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajogyo vs Boomerang BO: প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে বুমেরাং-কে ছাপিয়ে গেল অযোগ্য! কত আয়?

Ajogyo vs Boomerang BO: প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে বুমেরাং-কে ছাপিয়ে গেল অযোগ্য! কত আয়?

প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে বুমেরাং-কে ছাপিয়ে গেল অযোগ্য! কত আয়?

Ajogyo vs Boomerang BO Collection: প্রথম ১০ দিনে এক কোটির গণ্ডি পার করে ফেলল অযোগ্য। আয়ের নিরিখে জিৎ-রুক্মিণীকে হারিয়ে দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণার অভিজ্ঞ জুটি। 

একদিকে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ৫০তম ছবি, অন্যদিকে জিৎ-রুক্মিণীর প্রথম ছবি। অভিজ্ঞতায় অনেকটায় পিছিয়ে দ্বিতীয় জুটি। কিন্তু প্রচেষ্টায় খামতি রাখেননি। অবশেষে প্রকাশ্যে ‘অযোগ্য’ ও ‘বুমেরাং’-এর পারফরম্যান্সের রিপোর্ট কার্ড। প্রথম সপ্তাহে আয়ের নিরিখে জিৎ-রুক্মিণীদের চেয়ে অনেকটাই এগিয়ে ‘অযোগ্য’ জুটি। আরও পড়ুন-দেব আর আমার মধ্যে কোনও সমস্যা নেই, আর এখন তো রুক্মিণী হল- দ্য ব্রিজ: জিৎ

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে উত্তম-সুচিত্রার পর এত ‘যোগ্য’ জুটি আর হয়েছে কিনা সেই নিয়েই সন্দেহ রয়েছে। তবুও প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০তম ছবির নাম ‘অযোগ্য'। প্রথম সপ্তাহে এই জুটির ম্যাজিক দেখতে হলে উপচে পড়েছে দর্শক। টলি বাংলা বক্স অফিসের তথ্য বলছে, প্রথম সাত দিনে এক কোটির দোরগোড়ায় কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি। ছবির মোট আয় ৯৭ লক্ষ টাকা। 

sacnilk.com-এর রিপোর্ট বলছে প্রথম ১০ দিনে এই ছবির আয় ১ কোটি ১৫ লক্ষ টাকা। দ্বিতীয় রবিবারে অযোগ্যর ১৯ লক্ষ টাকার টিকিট বিক্রি হয়েছে। ওদিকে বুমেরাং-এর প্রথম সপ্তাহের কালেকশন আটকে গিয়েছে ৫৮ লক্ষ টাকাতে। প্রথম দশ দিনে ছবির আয় ৬৫ লক্ষ টাকার আশেপাশে। 

কিন্তু দ্বিতীয় রবিবারে আয় বেড়েছে বুমেরাং-এরও। বাংলার প্রথম মহিলা রোবট (নিশা)-কে দেখে মুগ্ধ সকলে। সঙ্গে জিতের ক্যারিশ্মা তো রয়েইছে। 

ছবির কালেকশন নিয়ে এখনও প্রযোজনা সংস্থাগুলির তরফে কোনও তথ্য সামনে আসেনি। তবে অযোগ্যর নির্মাতারা সোমবার জানান, এই ছবি ‘ব্লকবাস্টার’। ১৪ বছরের বনবাসের পর ফের হিটের হ্যাটট্রিক দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। সম্পর্কের টানাপোড়েন, চাওয়া-পাওয়ার প্রেক্ষাপটে সাজানো কৌশিকের এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শিলাজিৎ মজুমদার। 

সোমবার বখরি ইদের ছুটি রয়েছে অনেকের। তাই এদিনও ভালো ব্যাবসা করে এই দুই বাংলা ছবি আশাবাদী হল মালিকরা। এই মুহূর্তে ‘চান্দু চাম্পিয়ান’ ছাড়া বলিউডের তেমন কোনও ছবি এই দুই জুটিকে চ্যালেঞ্জ জানানোর নেই। তাই ফাঁকা মাঠে গোল দেওয়ার সুযোগ রয়েছে দুজনের কাছেই। 

প্রসেনজিৎ-ঋতুপর্ণার সঙ্গে তুলনা প্রসঙ্গে জিৎ জানিয়েছিলেন,'এখানে তুলনা করতে গেলে আমরা তো খুব দরিদ্র, কারণ ওঁদের ৫০তম ফিল্ম, আমাদের সবে প্রথম। আমাদের শুভেচ্ছা রইল ওই ছবির সঙ্গেও। ছবি ভালো হলে কোন জুটির কত তম ফিল্ম সেটা ম্যাটার করে না।

রুক্মিণী বলেছিলেন, ‘আমার তো মনে হয় বুম্বাদা-ঋতুদির জুটির সঙ্গে তুলনা টানাটাই উচিত নয়। অল দ্য বেস্ট টু অযোগ্য। পুজোর সময় এতগুলো ছবির ফাইট হয়, সেখানে অযোগ্য আর বুমেরাং দুটো ছবির জন্যই আমার মনে হয় বাংলার হলে অনেকটা জায়গা রয়েছে। দুটো ছবিই ভালো চলুক, চাইব বুমেরাং একটু বেশি ভালো চলুক’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোহনবাগানের পর এবার ঝাঁপাল লাল-হলুদও, সৌরভকে ভারত গৌরব দেওয়ার ঘোষণা ইস্টবেঙ্গলের মালদার মানিকচকে গুলি চালিয়েছে পুলিশ, মেনে নিলেন পুলিশ সুপার, বিদ্যুৎ চেয়ে বুলেট! মুছলেন ‘সেনগুপ্ত’ পদবি, বরের ছবি! যিশু-নীলাঞ্জনার ২০ বছরের বিয়ে ভাঙছে? অনলাইনে অর্ডার করা ‘আমূল বাটার মিল্ক’র প্যাকেটে কিলবিল করছে সাদা পোকা! এরপর? ‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.