বাংলা নিউজ > বায়োস্কোপ > Mrs Chatterjee Vs Norway-Tu Jhoothi Main Makkar: ‘একা মা’ রানির লড়াইকে হারিয়ে দিল রণবীরের ‘মক্কারি’! কার কত আয়?

Mrs Chatterjee Vs Norway-Tu Jhoothi Main Makkar: ‘একা মা’ রানির লড়াইকে হারিয়ে দিল রণবীরের ‘মক্কারি’! কার কত আয়?

‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ এবং তু ঝুটি ম্যায় মক্কার’, বক্স অফিসে কোন সিনেমা কত আয় করল?

বক্স অফিসে আয়ের ভিত্তিতে রানির ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’র থেকে অনেক এগিয়ে রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি ম্যায় মক্কার’। 

করোনা পরবর্তী সময়ে বক্স অফিসের ধারা বদলেছে। দেখা গিয়েছে অনেক তারকাখচিত ছবিই প্রত্যাশাপূরণ করতে পারেনি। আবার কম বাজেটের ছবি ধরাবাধা চিন্তাভাবনা ভেঙে দিয়েছে। আপাতত বক্স অফিসে মুখোমুখি বলিউডের দুটি ছবি। একটি হল রমকম ‘তু ঝুটি ম্যায় মক্কার’ আর অপরটি এক মায়ের একা লড়াই, ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। 

পাঠানের পর চলতি বছরের সবচেয়ে সফল ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। হবে নাই বা কেন, রককম ঘরনার ছবিতে অনেকদিন বাদে ফিরেছেন রণবীর কাপুর। লাভার বয় ইমেজে কাপুর-নন্দনকে দেখতে বরাবরই পছন্দ করে দর্শক। প্রথমবার রণবীর স্ক্রিন শেয়ার করেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে। সঙ্গে আবার লাভ রঞ্জনের পরিচালনা। আশা ছিলই সাফল্যের। কিন্তু সবটা পূরণ আর হল কই! শুক্রবার ২ কোটির ব্যবসা করেছে রণবীরের সিনেমা। ছবির মোট সংগ্রহ ১২১.২৯ কোটি। আরও পড়ুন: আমিরের বড় ছেলে জুনায়েদের সঙ্গে শ্রীদেবীর ছোট মেয়ে খুশির কী চলছে, ছবি না প্রেম?

অন্য দিকে, রানি মুখোপাধ্যায় এগোচ্ছেন কচ্ছপের গতিতে। মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে পেয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বাস্তবের মিসেস মিসেস চ্যাটার্জী সাগরিকার গল্প কাঁদিয়েছে সব বয়সী দর্শককে। নরওয়ে দেশের সঙ্গে তাঁর লড়াইয়ের গল্প সুপার ডুপার হিট। দ্বিতীয় শুক্রবারেও  এই ছবি প্রায় ৪২ লাখ টাকার ব্যবসা করেছে। আর সব মিলিয়ে সিনেমার মোট ব্যবসার পরিমাণ বর্তমানে ১১.৩১ কোটি। আরও পড়ুন: ৬০ বছরেও টানা কাজ, জুবিলি থেকে শেষ পাতা, প্রসেনজিতের হাতে চলতি বছরে কোন কোন ছবি?

রণবীরের শেষ রিলিজ ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে ফাটিয়ে ব্য়বসা করেছে। দেশের বক্স অফিসে এই ছবির আয় ছিল ২৫৭ কোটি টাকা। এটাই রণবীরের কেরিয়ারের সবচেয়ে হিট ছবি। আগামিতে রণবীরকে দেখা যাবে ‘অ্যানিমেল’ ছবিতে। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে রণবীরের নায়িকা রশ্মিকা মন্দানা।

অন্য দিকে, মেয়ে আদিরার জন্মের পর থেকে সিনেমার সংখ্যা কমিয়ে দিয়েছেন রানি মুখোপাধ্যায়ও। শেষ তাঁকে দেখা গিয়েছে কমেডি ঘরনার ছবি বান্ডি অর বাবলি ২-তে। যা মুক্তি পয়েছিল ২০২১ সালে। তবে ছবি  ৪৫ কোটি বাজেটের ছবিখানা মাত্র ২২ কোটি আয় করে বক্স অফিস থেকে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস! প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.