বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্সিং কিং মাইক টাইসন রুপোলি পরদায়! কুস্তি লড়বেন ‘লিগার’-এ, সঙ্গে বিজয়-অনন্যা
বক্সিং কিং মাইক টাইসন অভিনয় করবেন বিজয় দেবরকোন্ডা ও অনন্যা পাণ্ডের সঙ্গে। 
বক্সিং কিং মাইক টাইসন অভিনয় করবেন বিজয় দেবরকোন্ডা ও অনন্যা পাণ্ডের সঙ্গে। 

বক্সিং কিং মাইক টাইসন রুপোলি পরদায়! কুস্তি লড়বেন ‘লিগার’-এ, সঙ্গে বিজয়-অনন্যা

  • বলি-ডেবিউ করতে চলেছেন মাইক টাইসন। এছাড়া তামিল-তলেগু-কানাড়া-মালয়ালাম ভাষাতেও দেখা যাবে ছবিটি। 

সোশ্যাল মিডিয়ায় করণ জোহর জানালেন বক্সিং কিং মাইক টাইসন ডেবিউ করতে চলেছেন বলিউডে। বিজয় দেবরকোন্ডা-র ‘লিগার’ ছবিতে দেখা মিলবে তাঁর। টুইটারে ভিডিও অ্যানাউনসমেন্ট করে করণ লিখলেন, ‘প্রমবারের জন্য দ্য কিং অফ দ্য রিং-র দেখা মিলবে বড় পরদায়। মাইক টাইসনকে স্বাগত জানাচ্ছি লিগার টিমে।’ সঙ্গে #NamasteTyson লিখতে দেখা গেল করণকে। 

ছবির মুখ্য অভিনেতা দক্ষিণী তারকা বিজয়ও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন এই খবর। টুইটারে লিখলেন, ‘আমরা তোমাদেরকে কথা দিচ্ছি পাগলামির। আমরা যা সবে শুরু করতে চলেছি। আর এই প্রথমবার ভারতীয় স্ক্রিনে, আমাদের লিগার টিমে যোগ দিতে চলেছেন বক্সিং লেডেন্ড আয়রন মাইক টাইসন।’

লিগারপ্রসঙ্গত, ছবিতে বিজয়ের বিপরীতে থাকছেন অনন্যা পাণ্ডে। এছাড়াও থাকছেন রাম্যা কৃষ্ণন, রণিত রয়-র মতো তারকারা। একটা ফ্ল্যাশব্যাক সিনে বিজয়ের বাবা-র চরিত্রে দেখা মিলবে সুনীল শেট্টিরও।

‘লিগার’র ভাইরাল হওয়া পোস্টার। 
‘লিগার’র ভাইরাল হওয়া পোস্টার। 

স্পোর্টস অ্যাকশন ঘরানার এই ছবিতে পরিচালক ও চিত্রনাট্যকারের ভূমিকায় দেখা থাকছেন পুরী জগন্নাধ। ছবির প্রযোজনায় রয়েছে ধর্মা প্রোডাকশন ও পুরী কানক্টস। একইসঙ্গে হিন্দি ও তেলেগু ভাষায় শ্যুট হবে এই ছবি। পরে তা তামিল, কানাড়া, মালায়ালাম ভাষায় ডাবিং করা হবে। 

অর্থাৎ বিগ বাজেটের বহুভাষী ছবি হতে চলেছে ‘লিগার’। বড় চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। আপাতত ২০২৩ সালে কথা রয়ছে ছবি মুক্তির!

বন্ধ করুন