বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষ ‘নির্যাতনে’ প্রশ্রয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে!‘ডার্লিংস’ বয়কটের ঝড় টুইটারে
‘ডার্লিংস’ বয়কটের দাবি নেটিজেনের একাংশের! 

পুরুষ ‘নির্যাতনে’ প্রশ্রয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে!‘ডার্লিংস’ বয়কটের ঝড় টুইটারে

  • ‘ডার্লিংস’ বয়কটের দাবি নেটিজেনের একাংশের! কেন? 

আজই মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’। ঠিক তার আগেই এই ছবি ‘বয়কট’-এর দাবি উঠেছে নেটমাধ্যমে। অভিযোগ, ছবিতে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন আলিয়া। এই কারণে টুইটারে ‘বয়কট ডার্লিংস’-এর ঝড় বয়ে গিয়েছে। 

অন্তঃসত্ত্বা অবস্থায়ই নিজের প্রযোজনায় প্রথম ছবির চুটিয়ে প্রচার করেছেন আলিয়া। প্রচারের কাজে ছুটে বেড়িয়েছেন মায়ানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্ত। প্রচারের কাজে বিন্দুমাত্র ফাঁক রাখেননি তিনি। আর এ সবের মাঝেই ছবি নিয়ে ‘বয়কট’-এর দাবি উঠল টুইটারে। অভিযোগ, পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দিয়েছেন তিনি। 

আরও পড়ুন: চুটিয়ে মডেলিং করছেন সচিন কন্যা সারা, এই ফ্যাশন ডিজাইনারের পেজে জ্বলজ্বল করছে ছবি

‘ডার্লিংস’ ছবি দিয়েই প্রযোজক হিসেবে ডেবিউ আলিয়ার। প্রচার-ঝলকে দেখা গিয়েছে মুখ্য চরিত্র বদরুন্নিসাকে স্বামীর বিরুদ্ধে তাঁর প্রতি অত্যাচারের প্রতিশোধ নিতে। এই ছবিতে বদরুন্নিসার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। পরিচালক জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি। মুম্বইয়ের নিম্ম মধ্যবিত্ত পরিবারের গল্প উঠে এসেছে ছবিতে। প্রতিনিয়ত অত্যাচারের শিকার বদরুন্নিসা স্বামীর থেকে প্রতিশোধ নিতে চায়। 

আরও পড়ুন: এই যুগের শাহরুখ-কাজল হল রণবীর-আলিয়া, বললেন করণ জোহর! নেপথ্যে কারণ কী বললেন?

ছবিতে দেখা গিয়েছে, যেভাবে তাঁকে আঘাত করা হয়, সে ভাবেই স্বামী হামজাকে আঘাত করে সে। কখনও মুখে জল ছুড়ে মারে, কখনও জলের ট্যাঙ্কে চুবিয়ে রাখে। এমনকি চেয়ারে বেঁধে মারধরও করে দেখানো হয়েছে। আর এইসব দৃশ্য দেখেই টুইটারে ছবি বয়কটের ডাক উঠেছে। আলিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে গিয়েছে একাংশ নেটিজেন। OTT প্ল্যাটফর্ম Netflix-এ আজ থেকে স্ট্রিমিং হচ্ছে এই ছবি। 

আরও পড়ুন: থাই স্লিট লাল গাউনে বোল্ড লুকে চল্লিশ ছুঁইছুঁই পায়েল, ছবিতে ঘুম উড়েছে নেটিজেনের

গৌরী খান, আলিয়া ভাট এবং গৌরব ভার্মার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি। আলিয়া ভাট শুধু ডার্লিংস-এর প্রযোজকই নন, তিনি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। আলিয়া ভাট ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করবেন জসমিত কে রীন।

উল্লেখ্য, দিন কয়েক আগেই 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং শেষ করেছেন আলিয়ার। শ্য়ুটিংয়ের শেষ দিন থেকে ‘চান্না মেরেয়া’ গানে আলিয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন মহেশ ভাট কন্যা। তখন তিনি ছিলেন দেশের বাইরে নিজের হলি ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করেছিলেন ‘ডার্লিংস’-এর প্রোমোশন। আর সঙ্গে শেষ করে ফেললেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুট।

বন্ধ করুন