বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রহ্মাস্ত্র'র পোস্টার লঞ্চের আগে গুরুদ্বারে আয়ান-আলিয়া, রব উঠল, রণবীর কোথায়?
নয়া দিল্লির বাংলা সহীব গুরুদ্বারে হাজির হয়েছিলেন আয়ান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাট।
নয়া দিল্লির বাংলা সহীব গুরুদ্বারে হাজির হয়েছিলেন আয়ান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাট।

ব্রহ্মাস্ত্র'র পোস্টার লঞ্চের আগে গুরুদ্বারে আয়ান-আলিয়া, রব উঠল, রণবীর কোথায়?

  • 'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানের আগে নয়া দিল্লির বাংলা সহীব গুরুদ্বারে হাজির হয়েছিলেন ছবির পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবং অভিনেত্রী আলিয়া ভাট।

আগেই ঘোষণা করা হয়েছিল বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করেই হতে চলেছে 'রালিয়া' জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠান। স্বভাবতই এই খবরে নড়েচড়ে বসেছে বলিউড। দর্শকদের মধ্যেও চড়েছে উত্তেজনার পারদ। তার আগেই নয়া দিল্লির বাংলা সহীব গুরুদ্বারে হাজির হয়েছিলেন 'ব্রহ্মাস্ত্র'র পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবং অভিনেত্রী আলিয়া ভাট। ইনস্টাগ্রামে গুরুদ্বার দর্শনের বেশ কয়েকটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী।

সেইসব ছবিতে সবুজরাঙা সালোয়ারে ধরা দিয়েছেন আলিয়া। সঙ্গে থাকা ওড়না দিয়ে আঁচল টেনেছেন মাথায়। ওদিকে বেশ ক্যাজুয়াল অবতারেই দেখা গেল আয়ানকে। সাদা টিশার্টের উপর শার্ট এবং জ্যাকেটের সঙ্গে ডেনিম জিনসে। সঙ্গে মাথায় বাঁধা গেরুয়া রঙের ফেট্টি। তবে এই ছবির আশেপাশে কোথাও দেখা যায়নি রণবীরকে। পোস্টের সঙ্গের ক্যাপশনে আলিয়া লিখেছেন, 'আশীর্বাদ..কৃতজ্ঞতা.. আলো'। পোস্টটি যে দারুণ পছন্দ হয়েছে নেটিজেনদের তা বলাই বাহুল্য ,অনেকে আলিয়ার এই সনাতনী সাজেরও দারুণ প্রশংসা করেছে। তবে নজর কেড়েছে এক নেট নাগরিকের কমেন্ট। ছবির নিচে ওই ব্যক্তির প্রশ্ন, 'আরে রণবীর কোথায়?'

উল্লেখ্য, গতকালই টুইট করে 'ব্রহ্মাস্ত্র'তে রণবীরের লুক শেয়ার করলেন 'বিগ বি'। বলি-তারকার শেয়ার করা 'ব্রহ্মাস্ত্র'র ওই মোশন পোস্টারে রণবীরের লুক দেখে ইতিমধ্যেই হইচই শুরু হয়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, গত তিন বছর ধরে পিছোচ্ছে রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। তাছাড়া কে নেই ছবিতে! মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া, মৌনী রায়। এমনকী, ছবিতে কেমিও করবেন শাহরুখ খানও।প্রথমবার এক ছবিতে রিয়েল লাইফ জুটি রণবীর-আলিয়া, স্বভাবতই ছবি নিয়ে শুরু থেকেই উত্তেজিত ভক্তরা। পাশাপাশি ফের একবার ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ পরিচালকের ছবির নায়ক রণবীর। তার উপর এই ছবিতে থাকছেন বিগ বিও। সব মিলিয়ে যাকে বলে ‘ডেডলি কম্বিনেশন’।

বন্ধ করুন