বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra box office collection Day 3: ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল ‘ব্রহ্মাস্ত্র'! তৃতীয় দিনে রণবীরের ছবির কালেকশন কত?
রবিবার রণবীর কাপুরের ছবির হিন্দি সংস্করণ প্রায় ৪১ কোটি টাকা আয় করেছে তৃতীয় দিনে

Brahmastra box office collection Day 3: ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল ‘ব্রহ্মাস্ত্র'! তৃতীয় দিনে রণবীরের ছবির কালেকশন কত?

  • বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, রবিবার দেশজুড়ে প্রায় ৪২ কোটি টাকা সংগ্রহ করে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ছবিটি। বক্স অফিসে প্রথম সপ্তাহান্তে এই ছবির আয়ের পরিসংখ্যান কত জানেন?

ধর্মা প্রোডাকশন হাউসের ব্যানারে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। পরিচালকের আসনে অয়ন মুখোপাধ্য়ায়। মুক্তির আগে আগেই এই ছবি ঘিরে শুরু হয়েছে নানা বিতর্ক। 

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত বহু প্রতিক্ষীত এই ছবি মুক্তি পেয়েছে ৯ সেপ্টেম্বর। বক্স অফিসে দুর্দান্ত ওপেনিং হয়েছে ‘ব্রহ্মাস্ত্র'-এর। বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, রবিবার তৃতীয় দিনে ছবিটি প্রায় ৪২ কোটি টাকা সংগ্রহ করেছে। বাণিজ্য বিশ্লেষকরা চলতি সপ্তাহান্তে ছবির কালেকশন ২৫০ কোটি টাকা হতে পারে ভবিষ্যদ্বাণী করেছেন। আরও পড়ুন: গা ভর্তি ভারী গয়না, শাড়ি পরে লাস্যময়ী লুকে পলক! মেয়েকে দেখে কী বললেন শ্বেতা?

ব্রহ্মাস্ত্র বক্স অফিসে মুক্তির প্রথম সপ্তাহান্তের আগেই অনেক রেকর্ড ভেঙেছে, এখনও পর্যন্ত সারা দেশে ১০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, ছবিটি রবিবার প্রায় ৪১-৪২ কোটি সংগ্রহ করেছে এবং অন্যান্য অন্যান্য ভাষায় ৪ কোটি টাকা সংগ্রহ করেছে। এভাবে প্রথম উইকএন্ডেই মোট প্রায় ১১০ কোটি আয় করেছে ছবিটি। ছুটি ছাড়াই প্রথম সপ্তাহান্তে কোনও ছবির ১০০ কোটি পেরিয়ে যাওয়া সিনেমার জন্য বড় ব্যাপার। আরও পড়ুন: মায়ের মৃত্যু শয্যায় একটা কথা বলে আঘাত দিয়েছিলেন শাহরুখ! জানিয়েছেন আফসোসের কথা

Boxofficeindia.com-এর রিপোর্ট অনুসারে ব্রহ্মাস্ত্রর হিন্দি ভার্সন দু দিনে ৬৮ কোটি (শনিবার ৩৭ কোটি)-র কাছাকাছি আয় করেছে। আর সবকটি ভাষা মিলিয়ে মোট আয় ৭৬ কোটির মতো। রিপোর্ট বলছে, শনিবার অন্যান্য ভাষায় আয় হয়েছে ৩.৫-৪ কোটির মতো। আরও পড়ুন: সরু সরু খালে গিয়ে মাছ ধরা, কাঁকড়া তোলেন ঝড়খালির গীতা! দিদিকে শোনালের সেই গল্পই

অন্যদিকে, কিছু সেলিব্রিটি, যেমন কঙ্গনা রানাওয়াত এবং ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ ব্যক্তিরা দাবি করেছেন, ব্রহ্মাস্ত্রের বক্স আফিস কালেকশন প্রযোজক করণ জোহর পরিচালনা করছেন। 

শুক্রবার করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন ওপেনিংয়েই রণবীর কাপুর-আলিয়া ভাট-অমিতাভ বচ্চন-নাগার্জুনা-মৌনি রায়ের ব্রহ্মাস্ত্র ৭৫ কোটি আয় করেছে বিশ্বব্যপী। আর সেই খবর দিয়ে প্রযোজক লেখেন, ‘নতজানু… কৃতজ্ঞ। কিন্তু তাও নিজের উত্তেজনা চেপে রাখতে পারছি না।’ আলিয়াও ইনস্টাগ্রামে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের একটি পোস্ট শেয়ার করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে যারা এই ছবিটা দেখেছেন।

 

বন্ধ করুন