বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra Box office Collection Day 4: চতুর্থ দিনে ধাক্কা খেল ‘ব্রহ্মাস্ত্র’,রণবীর-আলিয়ার ছবির কালেকশন কমলো ৫৫%
ব্রহ্মাস্ত্রর কালেকশন নিম্নমুখী

Brahmastra Box office Collection Day 4: চতুর্থ দিনে ধাক্কা খেল ‘ব্রহ্মাস্ত্র’,রণবীর-আলিয়ার ছবির কালেকশন কমলো ৫৫%

  • সপ্তাহের প্রথম দিন নিম্নমুখী ‘ব্রহ্মাস্ত্র’র কালেকশন, চতুর্থ দিনে কত কোটি আয়?

শুরুটা ধামেকাদার হয়েছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র। বয়কট সংস্কৃতির মুখে ঝামা ঘষে প্রথম সপ্তাহন্তে দুর্দান্ত রেজাল্ট করেছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি। রবিবার যেখানে এই ছবির নেট আয় ছিল ৪০ কোটি, সেখানে সোমবার ছবি আয় করল মাত্র ১৬ কোটি টাকা। চার নম্বর দিন ছবির হিন্দি ভার্সনের আয় ১৪.২৫ কোটি টাকা আর অন্যান্য ভাষায় ব্রহ্মাস্ত্রের আয় প্রায় আরও দুই কোটি।

মুক্তির প্রথম তিন দিনে দেশের বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার করতে সফল হয়েছে এই ছবি। যা বড় পাওয়ান ছবির কলাকুশলীদের জন্য। প্রথম তিনদিনে ছবির নেট আয় দাঁড়িয়েছে প্রায় ১২৪ কোটি।

শুক্রবার- ৩১.৫০ কোটি+

শনিবার- ৩৭.৫ কোটি+

রবিবার- ৩৯.৫০ কোটি+

গত ৯ই সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পেয়েছে এই ছবি। রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে দেখা মিলেছে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়ের। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনও ক্যামিও চরিত্রে দর্শন দিয়েছেন।

ছবির হিন্দি ভার্সনের কালেকশন সোমবার প্রায় ৫৫% কমেছে, কোনও কোনও রাজ্যে ছবির টিকিট বিক্রির হার ৬০% কমেছে।

সোমবার পরিচালক অয়ন মুখোপাধ্যায় ইনস্টাগ্রাম পোস্টে দাবি করেছেন বিশ্বব্যাপী বক্স অফিসে এই ছবির কালেকশন ২২৫ কোটি পার করেছে। সূত্রের খবর ৪১০ কোটির বিরাট বাজেটে তৈরি হয়েছে এই ছবি।

শুরুতে শিবা-ইশার প্রেম দিয়েই শুরু ‘ব্রহ্মাস্ত্র’, পরে সেটি মোড় নেয় শুভ বনাম অশুভ শক্তির লড়াইয়ে। ভিএফএক্সে মোড়া এই ছবির চিত্রনাট্যের বাঁধন বেশ আলগা, এমনটাই দাবি সমালোচকদের। রণবীর-আলিয়ার রসায়ন, দুর্দান্ত ভিএফএক্স এবং শাহরুখ খানের ক্যামিও- এই ছবির সেরা তিন পাওনা।

বন্ধ করুন