বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra Box office Collection: পঞ্চম দিনে ১৫০ কোটির গণ্ডি পার করল ‘ব্রহ্মাস্ত্র’, টিকিট বিক্রির হার কমেছে ২০%
কেমন ফল ‘ব্রহ্মাস্ত্র’র (ANI Photo)

Brahmastra Box office Collection: পঞ্চম দিনে ১৫০ কোটির গণ্ডি পার করল ‘ব্রহ্মাস্ত্র’, টিকিট বিক্রির হার কমেছে ২০%

  • Brahmastra Box office Collection Day 5: শুরুটা ধামাকেদার হলেও ধীরে ধীরে নিম্নমুখী ‘ব্রহ্মাস্ত্র’র টিকিট বিক্রির হার। পাঁচ নম্বর দিন কেমন ফল করলেন রণবীর-আলিয়ারা? 

নতুন সপ্তাহে পা দিয়েই রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র টিকিট বিক্রির হার অনেকটা কমেছে। যার কারণ নিঃসন্দেহে ছবি নিয়ে ভিন্ন ভিন্ন মতামত। শুরুটা ধামেকাদার হলেও ধীরে ধীরে হোঁচট খাচ্ছে এই ছবি। মঙ্গলবার বক্স অফিসে কত কামাই করল এই ছবি? পঞ্চম দিনে দেশের মাল্টিপ্লেক্স ও সিঙ্গল স্ক্রিনে মোট ১২.৫ কোটির টিকিট বিক্রি হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র। যার মধ্যে ছবির হিন্দি ভার্সনের উপার্জন ১১.৩ কোটি টাকা। এর সুবাদে মুক্তির পঞ্চম দিন দেশের বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’র নেট আয় ১৫০ কোটির গণ্ডি পার করেছে। আপতত এই ছবির ঝুলিতে রয়েছে ১৫৪.৯০ কোটি টাকা (নেট আয়)।

সোমবার এই ছবির ঝুলিতে এসেছিল প্রায় ১৬ কোটি টাকা। ফল স্বরূপ দেখাই যাচ্ছে দু-দিনের কালেকশনে প্রায় ২০% ফারাক রয়েছে। রবিবার এই ছবি পকেটে পুরেছিল সর্বোচ্চ ৪০ কোটি টাকা। ৪১০ কোটির বাজেটে তৈরি এই ছবির হিটের তকমা পেতে হলে এখনও অনেকটা সফর পার করতে হবে।

শুক্রবার- ৩১.৫০ কোটি+

শনিবার- ৩৭.৫ কোটি+

রবিবার- ৩৯.৫০ কোটি+

সোমবার- ১৬ কোটি+

মঙ্গলবার- ১২.৫ কোটি+

গত ৯ই সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পেয়েছে এই ছবি। রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে দেখা মিলেছে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়ের। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনও ক্যামিও চরিত্রে দর্শন দিয়েছেন।

আরও পড়ুন-বানরাস্ত্রকে নিয়ে তৈরি হবে ছবি, মুখ্য ভূমিকায় শাহরুখ, জানিয়ে দিলেন অয়ন

শুরুতে শিবা-ইশার প্রেম দিয়েই শুরু ‘ব্রহ্মাস্ত্র’, পরে সেটি মোড় নেয় শুভ বনাম অশুভ শক্তির লড়াইয়ে। ভিএফএক্সে মোড়া এই ছবির চিত্রনাট্যের বাঁধন বেশ আলগা, এমনটাই দাবি সমালোচকদের। রণবীর-আলিয়ার রসায়ন, দুর্দান্ত ভিএফএক্স এবং শাহরুখ খানের ক্যামিও- এই ছবির সেরা তিন পাওনা।

এর মধ্যে মঙ্গলবার রাতে বড় খবর দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শাহরুখের চরিত্রটি (বানরাস্ত্র) নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। তাঁদের সেই ইচ্ছে পূরণের ইঙ্গিত দিয়েছেন স্বয়ং পরিচালক। সংবাদমাধ্যমকে অয়ন বলেন, 'অনুরাগীরা বলার আগেই আমরা এ বিষয়ে পরিকল্পনা করছিলাম। ২০১৯-এ যখন শাহরুখের দৃশ্যটির শ্যুট হচ্ছিল, তখনই আমরা ভেবেছিলাম।' শাহরুখের চরিত্রটিকে শুধু মাত্র 'ক্যামিও' হিসেবে রেখে দিতে নারাজ অয়ন। তিনি বললেন, 'আমার সহকারীরাও আমার সঙ্গে একমত। তাই আমরা স্পিন অফ নিয়ে পরিকল্পনা শুরু করেছি ।'

বন্ধ করুন