বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra box office collection day 8: বক্স অফিসে বড়সড় লাফ ‘ব্রহ্মাস্ত্র’র, শুক্রবার কত কোটি আয় করল ছবি?

Brahmastra box office collection day 8: বক্স অফিসে বড়সড় লাফ ‘ব্রহ্মাস্ত্র’র, শুক্রবার কত কোটি আয় করল ছবি?

ধীরে ধীরে ট্র্যাকে ফিরছে ‘ব্রহ্মাস্ত্র’

ধীরে ধীরে ট্র্যাকে ফিরছে ‘ব্রহ্মাস্ত্র’। দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে ১০.৩০ কোটির আয় করেছে এই ছবি। বিশ্বব্য়াপী আয়ে ৩০০ কোটির গণ্ডি পার করেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা'।

মুক্তির পর ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’র বক্স অফিস নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। প্রথম সপ্তাহে পরপর চার দিন ছবির বক্স অফিস নিম্মমুখী হলেও, দ্বিতীয় শুক্রবারে বেড়েছে আয়ের পরিসংখ্যা। এ দিন ১৫ শতাংশ আয় বেড়ে শুক্রবার সমস্ত ভাষায় নেট ১০.৩০ কোটির ব্যবসা করেছে এই ছবি। 

শুক্রবার থেকে দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করেছে রণবীর-আলিয়ার ছবি। ছবিটি প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে শক্তিশালী ওপেনিং করেছিল। সোম থেকে বৃহস্পতিবারের মধ্যে প্রতিদিন প্রায় ১৫ থেকে ২০ শতাংশ আয় কমেছিল ছবির। বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে এই ছবি। বৃহস্পতিবার ৯ কোটি টাকার ব্যবসা করেছিল এই ছবি। শুক্রবার পর্যন্ত দেশজুড়ে মোট ১৮৪ কোটির ব্যবসা করেছে এই ছবি। বিশ্বব্য়াপী আয়ে ৩০০ কোটির গণ্ডি পার করেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা'। আরও পড়ুন: ‘গাড়ি ধুচ্ছেন মাধুরী দীক্ষিত’: মার্কিন মুলুকেও ভক্তরা পিছু ছাড়েনি ধকধক গার্লের

সূত্র বলছে, শনিবারের অগ্রিম বুকিংয়ের পরিসংখ্যান অত্যন্ত স্বাস্থ্যকর। এমনকি বক্স অফিসে ৬০ থেকে ৭০ শতাংশ বেশি ব্যবসা করতে পারে ছবি। দ্বিতীয় সপ্তাহান্তে প্রায় ৪৫ কোটির কাছাকাছি ব্যবসা করতে পারে ছবি। ৪১০ কোটি বাজেটের এই ছবিকে লাভের মুখ দেখতে গেলে এখনও অনেকটা পথ অতিক্রম করতে হবে। আরও পড়ুন: ‘গুটখার বিজ্ঞাপনেই টাকা উঠে আসে! আমার ছবি করবেন কেন’, কাদের নিয়ে বললেন প্রকাশ ঝা

নেতিবাচকতা কমছে না ব্রহ্মাস্ত্র ঘিরে। ছবিতে আলিয়ার সংলাপ ঘিরে ইতিমধ্যেই ট্রোলিং শুরু হয়েছে নেটমাধ্যমে। ‘ব্রহ্মাস্ত্র’ ৩০০ কোটির ব্যবসা করলেও কেন এখনই এই ছবিকে হিট তকমা দেওয়া যাবে না? কারণ এই ছবি বিরাট স্কেলে তৈরি হয়েছে। ছবির বাজেট প্রায় ৪১০ কোটি, সঙ্গে প্রোমোশনের খরচ মেলাতে তা প্রায় ৬০০ কোটি ছুঁয়ে ফেলবে। এত বড়মাপে তৈরি একটি ছবির সাফল্য তাই নির্ভর করে বক্স অফিস কালেকশন নয়, প্রাপ্ত লাভের উপর।

মহাকাব্যিক ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্য়ায়ের নতুন সিনেমাটি মহাবিশ্বের সূচনা, যার নাম অ্যাস্ট্রাভার্স। রণবীর এবং আলিয়া ছাড়াও, ছবিতে মৌনি রায় প্রতিপক্ষ হিসেবে ক্যামিও রোলে অভিনয় করেছেন, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং শাহরুখ খান। ছবিটি ফ্লপ করার জন্য চেষ্টার কসুর রাখেননি বয়কটপন্থীরা। কিন্তু ব্রহ্মাস্ত্রকে আটকানো যায়নি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.