বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে বড় সিদ্ধান্ত বদল! কারণ দর্শক আগে ‘রালিয়া’র রোম্যান্সই দেখবে
আলিয়া-রণবীরের রোম্যান্স

Ranbir-Alia: ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে বড় সিদ্ধান্ত বদল! কারণ দর্শক আগে ‘রালিয়া’র রোম্যান্সই দেখবে

  • রবিবার মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার লাভ অ্যান্থম ‘কেশরিয়া’। 

একেই বলে প্রেমের শক্তি! রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ‘কেশরিয়া’ গান নিয়ে এতটাই মাতামাতি হয়েছে যে গোটা ছবির প্রমোশ্যানাল স্ট্র্যাটেজি পালটে ফেলতে বাধ্য হলেন অয়ন মুখোপাধ্যায়। আসলে রণবীর-আলিয়ার বিয়ের চর্চার মাঝেই প্রযোজনা সংস্থার তরফে প্রকাশ্যে আনা হয়েছিল ‘কেশরিয়া’ গানের টিজার। পুরোদস্তুর রোম্যান্সে ভরপুর এই গান, রণবীর-আলিয়ার মাখোমাখো রসায়ন, আর অরিজিৎ সিং-এর মন ভেজানো কন্ঠেই কুপোকাত নেটপাড়া।

রবিবার সামনে আসবে ‘কেশরিয়া’ গানটির পুরো ভার্সন। তার আগে বড়সড় রহস্য ফাঁস করলেন অয়ন। কোনও লাভ সং নয়, ছবির প্রথম মুক্তি পাওয়া গানটি শিবা (রণবীর অভিনীত চরিত্র)-কে ঘিরে হবে, এমনটাই চেয়েছিলেন অয়ন। কিন্তু দর্শকের ডিম্যান্ড মেনে সবার আগে সামনে আসবে ‘কেশরিয়া’ গানটি। ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক লেখেন, ‘সত্যি বলতে আমি ভেবেছিলাম শিবাকে নিয়ে গানটা সবার আগে লঞ্চ হবে। কিন্তু কেশরিয়া যে ভালোবাসা পেয়েছে, আমরা ভাবলাম এটাই সবার আগে আসুক ( না, হলে সবাই আমাদের মেরে ফেলবে!)'।

এরপর অয়ন যোগ করেন, ‘কেশরিয়া’ গানটি হল শিবা আর ইশার ভালোবাসার সফর। এই ভালোবাসাই কিন্তু গোটা ছবির চালিকাশক্তি। অয়ন জানান, এই ছবির মিউজিকের জন্য কেমনভাবে তিনি আর প্রীতম রাতের পর রাত জেগে কাটিয়েছেন। গান তৈরি হয়েছে, বাদ পড়েছে, কাপের পর কাপ চা শেষ হয়েছে…।

অয়ন মুখোপাধ্যায়ের স্বপ্নের প্রোজেক্ট ‘ব্রহ্মাস্ত্র’। তিনটি পার্টে তৈরি হবে এই ছবি। যার প্রথম পার্ট সামনে আসছে এই বছরের ৯ই সেপ্টেম্বর। গত ৯ বছর ধরে এই প্রোজেক্টে নিজের মন-প্রাণ ঢেলে দিয়েছেন এই তরুণ বাঙালি পরিচালক। রণবীর-আলিয়া ছাড়াও ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়। সূত্রের খবর এই ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সে থাকছেন শাহরুখ খান।

 

বন্ধ করুন