বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayan-Ranbir: ‘ব্রহ্মাস্ত্র’ আসতে এত দেরি রণবীরের জন্য! নায়কের উপর রেগে আগুন পরিচালক, অয়ন
অয়নের গোঁসা

Ayan-Ranbir: ‘ব্রহ্মাস্ত্র’ আসতে এত দেরি রণবীরের জন্য! নায়কের উপর রেগে আগুন পরিচালক, অয়ন

  • ‘ব্রহ্মাস্ত্র’ ছেড়ে রাজু হিরানির ‘সঞ্জু’ বেছে নেওয়ায় বন্ধু রণবীরের উপর প্রচণ্ড রাগ করেছিলেন অয়ন। কী ঘটেছিল? 

দীর্ঘ অপেক্ষার পর সদ্য মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার। এই ছবির সুবাদে চার বছর পর রুপোলি পর্দায় ফিরবেন আরকে। বুধবার ট্রেলার মুক্তির পর নানা মুনির নানা মত। ঝলক দেখেই কেউ এই ছবিকে 'হলিউডের কপি' আখ্যা দিচ্ছেন তো কেউ ভূয়সী প্রশংসাও করছেন। ২০১৭ সালে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং, তারপর 'তারিখ পে তারিখ'! চলতি বছর মার্চে শেষ হয় ‘ব্রহ্মাস্ত্র’র শ্যুটিং। এবার পরিচালক অয়ন মুখোপাধ্যায় বড়সড় রহস্য ফাঁস করলেন। জানালেন, এই ছবি আসতে এত দেরি হওয়ার পিছনের অন্যতম বড় কারণ খোদ ছবির নায়ক। এর জেরে বন্ধুর উপর বেজায় রেগেও আছেন অয়ন। 

‘ওয়েক আপ সিড’ পরিচালক অয়নের তিন নম্বর ছবি এটি। আর তিনটি ছবির নায়কই রণবীর কাপুর। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ (২০১৩) মুক্তির পর থেকেই ‘ব্রহ্মাস্ত্র’র প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেন অয়ন। সুতরাং ৯ বছর ধরে এই ছবি নিয়েই স্বপ্ন দেখছেন এই বাঙালি পরিচালক। রণবীরের উপর অয়নের রাগ কীসের? 

অয়ন জানান, ‘যখন আমি ব্রহ্মাস্ত্রের প্রস্তুতি নিচ্ছি তখন রণবীরের কাছে সঞ্জুর অফার এল। ওর সেই সময় আমার সঙ্গে প্রস্তুতি শুরু করার কথা। কিন্তু ও সঞ্জু আগে বেছেনিল। আমি খুব রেগে গিয়েছিলাম। আমি খুশি ছিলাম যে রাজু হিরানির মতো পরিচালকের সঙ্গে কাজ করছে, তবে আমার প্রোজেক্টের কী হবে?’
রাগ কমতেই অয়ন উপলব্ধি করেন রণবীরের সিদ্ধান্ত ভুল ছিল না। সঞ্জু যখন রিলিজের দোরগোড়ায় তখনও অয়নের ছবির প্রি-প্রোডাকশনের কাজ শেষ হয়নি। তাই অয়নের জন্য অপেক্ষা করলে সঞ্জুর মতো প্রোজেক্ট হাতছাড়া হয়ে যেত রণবীরের। ওই কথায় আছে না যার শেষ ভালো তার সব ভালো! এখন দেখবার ৯ বছরের এই অপেক্ষা কতটা ফলপ্রসূ হয়। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন রণবীর-আলিয়া। 

 

বন্ধ করুন