বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: বলিউডের খরা কাটাবে 'ব্রহ্মাস্ত্র'? ছবি মুক্তির আগেই বিক্রি প্রচুর টিকিট
ইন্ডাস্ট্রির সুদিন ফেরাবে ‘ব্রহ্মাস্ত্র’?

Brahmastra: বলিউডের খরা কাটাবে 'ব্রহ্মাস্ত্র'? ছবি মুক্তির আগেই বিক্রি প্রচুর টিকিট

  • পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'-র গল্প বুনেছেন অয়ন। এই ছবির হাত ধরে প্রথম বার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

বলিউডের খরা কাটাবে 'ব্রহ্মাস্ত্র'? হিন্দি ছবির দুর্দিনে আশার আলো দেখাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের সাধনার ফল। অগ্রিম বুকিংয়ের হিসেবনিকেশ তেমনই বলছে।

এই ছবির হাত ধরেই ঘুরে দাঁড়াতে পারে বলিউড, এমনই আভাস পাচ্ছেন চলচ্চিত্র বাণিজ্য বিশেজ্ঞরা। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে ছবিটি। ইতিমধ্যেই শুরু হয়েছে অগ্রিম বুকিং। যার সংখ্যা নেহাতই মন্দ নয়। মনে করা হচ্ছে, ছবি মুক্তির দিন পর্যন্ত এই হাতে বুকিং চললে মিলতে পারে ঈপ্সিত সাফল্য।

পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'-র গল্প বুনেছেন অয়ন। এই ছবির হাত ধরে প্রথম বার পর্দায় জুটি বাঁধছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তা নিয়ে দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। বিশেজ্ঞরা মনে করছেন, এই উন্মাদনাই ছবির ব্যবসাকে এগিয়ে দিতে পারে।

বলিউডের বাণিজ্য বিশারদ তরণ আদর্শ জানিয়েছেন, প্রতি দিন প্রায় ১১ হাজারের বেশি টিকিট বিক্রি হচ্ছে। শুক্রবার 'ব্রহ্মাস্ত্র'র আয় ছবিটির সামগ্রিক ব্যবসায় অনুঘটকের কাজ করবে। মোট অগ্রিম বুকিংয়ের মোট ৬৩ শতাংশ হয়েছে সে দিন। শনিবার ২৫ শতাংশ এবং রবিবার ১২ শতাংশ বুক হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

(আরও পড়ুন: ‘আমার উপর ভরসা রাখুন গুরুজি’- বিগ বি-কে আশ্বাস রণবীরের, রইল নয়া ঝলক)

রণবীর এবং আলিয়ার পাশাপাশি এই ছবিতে কাজ করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়। হিন্দির সঙ্গেই তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি।

(আরও পড়ুন: তেলুগু ভাষায় ‘কেসারিয়া’ গাইলেন আলিয়া, বরের দিকে তাকাতেই লাজে রাঙা রণবীর!)

কয়েক মাস ধরে দেশের নানা প্রান্তে 'ব্রহ্মাস্ত্র'কে বয়কটের ডাক শোনা গিয়েছে। অভিযোগ, এই ছবিতে হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর। নেটমাধ্যমেও দেখা গিয়েছে 'হ্যাশট্যাগ ব্রহ্মাস্ত্র' ঢেউ।

এই বয়কট ঝড়েই বক্স অফিসে ডুবে গিয়েছে 'লাল সিং চাড্ডা', 'রক্ষা বন্ধন'-এর মতো বড় বাজেটের ছবি। এ হেন পরিস্থিতে 'ব্রহ্মাস্ত্র'-এর ভবিষ্যৎ কী? এখন সেটাই দেখার।

বন্ধ করুন