বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং চলাকালীন রেগে গিয়েছিলেন ঋষি কাপুর, বকা খেয়েছিলেন রণবীর!
'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানে প্রয়াত বাবা ঋষি কাপুরকে স্মরণ করলেন রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানে প্রয়াত বাবা ঋষি কাপুরকে স্মরণ করলেন রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং চলাকালীন রেগে গিয়েছিলেন ঋষি কাপুর, বকা খেয়েছিলেন রণবীর!

  • 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রথম মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানে দিল্লিতে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। সেই অনুষ্ঠানে প্রয়াত বাবা ঋষি কাপুরকে স্মরণ করলেন রণবীর।

বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করেই অনুষ্ঠিত হল 'রালিয়া' জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠান। 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির দুই প্রধান অভিনেতা-অভিনেত্রী রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সঙ্গে ছিলেন ছবির পরিচালক আয়ান মুখোপাধ্যায়।

এই অনুষ্ঠানে তাঁর প্রয়াত বাবা তথা কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরকেও স্মরণ করেন রণবীর। জানান যে গত বেশ কয়েক বছর ধরে যখন এই ছবি তৈরি হচ্ছিল সেইসময় এই ছবি নিয়ে নিজের নানান মতামত শেয়ার করতেন ঋষি। কখনও রেগে গিয়ে বলতেন এত বছর ধরে যে কোনও ছবি তৈরি হতে পারে, তা তাঁর ধারণার বাইরে ছিল। কখনও বলতেন, ভারতে কোনও ভিএফএক্স-এর বাজার নেই, তাই এই ছবি কেউ দেখবে না। একেবারে ফ্লপ হবে 'ব্রহ্মাস্ত্র', ইত্যাদি ইত্যাদি। এমনকি বিরক্ত হয়ে রণবীরকে এও বলেছিলেন যে 'ব্রহ্মাস্ত্র' ছবির সুবাদে বাজার থেকে একটি টাকাও ঘরে তুলতে পারবে না প্রযোজক! সেইসব কথা তুলে মুখে হাসি টেনে ধরা গলায় রণবীর বলে ওঠেন, "আমার দৃঢ় বিশ্বাস বাবা এখন এইমুহূর্তে আমাদের মধ্যেই কোথাও আছেন। সব দেখছেন। আমার মনে হয় সব দেখেশুনে তিনি এখন হাসছেন। বড্ড গর্বিত হচ্ছেন বলেই আমার ধারণা"।

সামান্য থেমে অনুষ্ঠানে উপস্থিত হওয়া দর্শকদের উদ্দেশে রণবীর জানান তাঁর প্রয়াত বাবাকে এইমুহূর্তে শ্রদ্ধার্ঘ্য জানাতে চান তিনি। তার জন্য যে কাজটি তিনি করতে চলেছেন সে ব্যাপারে সবার থেকে তাঁর মদত লাগবে। এরপরেই ঋষি কাপুর অভিনীত 'কর্জ' ছবির সেই বিখ্যাত সংলাপ জোর গলায় বলে ওঠেন ঋষি-পুত্র, 'ক্যায়া তুমনে কভি কিসিসে প্যায়ার কিয়া? কভি কিসিকো দিল দিয়া? ম্যায়নে ভি দিয়া!' অনুষ্ঠানে উপস্থিত দর্শকের দল যে রণবীরের সঙ্গে সমান তালে এই সংলাপ আউড়েছেন, তা বলার জন্য কোনও পুরস্কার নেই।

বন্ধ করুন