বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: ‘বনরাস্ত্র’ শাহরুখের ফার্স্ট লুক অনলাইনে ফাঁস? এই ভিডিয়ো ঘিরে শোরগোল

Brahmastra: ‘বনরাস্ত্র’ শাহরুখের ফার্স্ট লুক অনলাইনে ফাঁস? এই ভিডিয়ো ঘিরে শোরগোল

‘বনরাস্ত্র’ শাহরুখ খান?

Shah Rukh Khan-Brahmastra: মাস কয়েক ধরেই ‘ব্রহ্মাস্ত্র’য়ে শাহরুখ খানের 'বনরাস্ত্র' চরিত্রে অভিনয়ের কথা শোনা গিয়েছিল। সম্প্রতি, টুইটারে এক ফ্যান পেজ থেকে শাহরুখের ‘ব্রহ্মাস্ত্র’ থেকে একঝলক ফাঁস হয়েছে। অনলাইনে ফাঁস হওয়া ভিডিয়োতে রক্তাক্ত অবস্থায় হাঁটুগেড়ে বসে থাকতে দেখা গিয়েছে শাহরুখকে।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতিক্ষীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ঘোষণার পর থেকেই ছবি ঘিরে দর্শকের মধ্যে রয়েছে অন্য রকমের উন্মাদনা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাই-ফাই ফ্রাঞ্চাইসিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ছবি থেকে সকলের ফার্স্ট লুক ইতিমধ্যে প্রকাশ্যে।

মাস কয়েক ধরেই ‘ব্রহ্মাস্ত্র’য়ে শাহরুখ খানের 'বনরাস্ত্র' চরিত্রে অভিনয়ের কথা শোনা গিয়েছিল। সম্প্রতি, টুইটারে এক ফ্যান পেজ থেকে শাহরুখের ‘ব্রহ্মাস্ত্র’র একঝলক ফাঁস হয়েছে বলে দাবি করা হচ্ছে। অনলাইনে ফাঁস হওয়া ভিডিয়োতে রক্তাক্ত অবস্থায় হাঁটুগেড়ে বসে থাকতে দেখা গিয়েছে শাহরুখকে। এরপরই বলিউডের বাদশাকে তাঁর সিগনেচার পোজে দেখা মেলে। তাঁর চারিদিকে সোনালি আলোর ছটা। অভিনেেতাকে হাওয়ায় ভেসে থাকতে দেখা গিয়েছে। হনুমানের একটি উজ্জ্বল সোনালি ছটা উজ্জ্বল দেখাচ্ছে ভিডিয়োতে।

আরও পড়ুন: পতৌদি প্যালেসে জমজমাট রাখি উদযাপন! তৈমুর-জেহকে রাখি বাঁধল ইনায়া, ছবি দিলেন সোহা

শাহরুখের ফাঁস হওয়া ছবিগুলি কোথা থেকে এসেছে তা অবশ্য এখনও জানা যায়নি। তবে নেটমাধ্যমে শাহরুখ ভক্তরা দাবি করছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে 'বনরাস্ত্র'য়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বিগত ৫ বছর ধরে এই ছবি নিয়ে জুটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই। ছবিতে রণবীরের চরিত্র শিব। তাঁর বান্ধবী ইশার ভূমিকায় আলিয়া। ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন ডিম্পল কাপাডিয়া।

আরও পড়ুন: একাধিকবার সিভিল সার্ভিসের পরীক্ষা দিয়েছিলেন অমিতাভ! তারপর যা হয়েছে…

২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই বিয়ে সেরেছেন ‘রালিয়া’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

দিন কয়েক আগেই গুঞ্জন চাউর হয়েছি, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১'-এ ক্যামিও চরিত্রে 'পার্বতী'র চরিত্রে দেখা মিলতে পারে দীপিকা পাড়ুকোনের। এই গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে ভাসা ভাসা উত্তর দিয়েছিলেন অয়ন। পার্বতীর চরিত্রটি না থাকবার কথা নিশ্চিত করলেও দীপিকার উপস্থিতি নিয়ে কিন্তু সরাসরি কিছু জানাননি অয়ন।

বন্ধ করুন