বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর, আলোর বর্ণনা করছেন আলিয়াকে! রইল ‘দেবা দেবা’র ঝলক
‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় গান ‘দেবা দেবা’র ঝলক প্রকাশ্যে

হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর, আলোর বর্ণনা করছেন আলিয়াকে! রইল ‘দেবা দেবা’র ঝলক

  • প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় গান ‘দেবা দেবা’র ঝলক। নেটমাধ্যমের শেয়ার করেছেন আলিয়া। গানটি মুক্তি পাবে ৮ অগস্ট। দেখে নিন-

মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় গান ‘দেবা দেবা’র প্রথম ঝলক। বৃহস্পতিবার অভিনেত্রী আলিয়া ভাট গানটির ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘আলো আসছে।’ গানটি মুক্তি পাবে ৮ অগস্ট। প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বিগত ৫ বছর ধরে এই ছবি নিয়ে জুটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই।

‘ব্রহ্মাস্ত্র’-র ‘দেবা দেবা’ গানের টিজারের শুরুতে রণবীরকে শিবার চরিত্রে দেবীর আরাধনা করতে দেখা গিয়েছে। তিনি আলোর সম্পর্কে আরও বিস্তারিত ভাবে বর্ণনা করেছেন আলিয়াকে। ইশার চরিত্রে অভিনীত আলিয়াকে তিনি বলেন, যে কোনো অন্ধকারের মুখোমুখি হলে আলোই আমাদের রক্ষা করে।' এক মিনিটেরও ছোট ভিডিয়োতে দেখা গিয়েছে, রণবীর নিজে ‘অগ্নি অস্ত্র’, আগুন হাতে করে প্রশিক্ষণ নিচ্ছেন।

আরও পড়ুন: আলিয়া-ক্যাটরিনা-প্রিয়াঙ্কার সঙ্গে ‘জি লে জারা’র গল্প বলবেন ইশান খট্টরও! কীভাবে?

ভক্তিমূলক গান ‘দেবা দেবা’ গেয়েছেন অরিজিৎ সিং। সুর করেছেন প্রীতম। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য, যিনি কেসারিয়া গানটিও লিখেছেন। তাঁর কোরাসে 'লাভ স্টোরিয়ান' শব্দেটি নেটমাধ্যমে ঝড় তুলেছে। যদিও অন্তর্জালে গানটি ব্যাপক সমালোচনার মুখে পড়ে।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতিক্ষীত ছবি ‘ব্রহ্মাস্ত্র'। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ছবিতে রণবীরের চরিত্র শিব। তাঁর বান্ধবী ইশার ভূমিকায় আলিয়া। সাই-ফাই ফ্রাঞ্চাইসিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন ডিম্পল কাপাডিয়াও।

আরও পড়ুন: বিয়ের পর স্বামীর সঙ্গে থাইল্যান্ড উড়ে গিয়েছেন পূর্ণিমা, কেমন কাটছে হানিমুন?

২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'। তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই বিয়ে সেরেছেন ‘রালিয়া’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

উল্লেখ্য, ১৪ এপ্রিল বিয়ে করেছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন আলিয়া। তখন তিনি দেশের বাইরে নিজের হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে। দেশে ফিরেই শুরু করে দিয়েছেন পরের ছবি ‘ডার্লিংস’-এর প্রোমোশন। সম্প্রতি শেষ করেছেন করণ জোহরের পরিচালনায় ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং। শোনা যাচ্ছে, নভেম্বরে আসতে চলেছে রণবীর আর আলিয়ার সন্তান।

 

বন্ধ করুন