বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra box office prediction: ৬.৬০ কোটির প্রি-বুকিং, বলিউড আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রর হাত ধরেই ঘুরে দাঁড়াবে!
বক্স অফিস কাঁপাতে তৈরি ব্রহ্মাস্ত্র। 

Brahmastra box office prediction: ৬.৬০ কোটির প্রি-বুকিং, বলিউড আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রর হাত ধরেই ঘুরে দাঁড়াবে!

  • দর্শকদের জন্য লার্জার দেন লাইফ এক্সপেরিয়েন্স নিয়ে আসছেন আয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্র। আলিয়া-রণবীরের সাই-ফাই থ্রিলার নিয়ে আশায় বুক বাঁধছে বলিউড। 

আর দিনকয়েক পরেই মুক্তি পাচ্ছে আলিয়া ভাট আর রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্র। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি নিয়ে বরাবরই উত্তেজনা ছিল তুঙ্গে। প্রায় পাঁচ বছর ধরে তৈরি হয়েছে এই সিনেমা। বলিউডের ইতিহাসে এত বড় ছবি এর আগে হয়নি। করণ জোহরের যশরাজ প্রোডাকশনের ব্যানারে আসছে সাই-ফাই এই সিনেমা। যাতে দেখা মিলবে ইন্ডাস্টির সব বড় বড় মুখদের। 

তবে ব্রহ্মাস্ত্র যখন মুক্তি পাচ্ছে তখন বলিউড খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। চলতি বছরে বেশিরভাগ হিন্দি ছবি ফ্লপ। কঙ্গনা রানাওয়াত, রণবীর কাপুর (শামশেরা), অক্ষয় কুমাররা টিকতেই পারেনি। সেখানে অনেকেরই চিন্তা ব্রহ্মাস্ত্র হিট হবে না এটাও সেই ফ্লপের খাতায় ঢুকবে। বলে দেওয়ার যদিও দরকার নেই, ৪১০ কোটি (নতুন পাওয়া খবর, আগে জানা গিয়েছিল বাজেট ৩০০ কোটি) বাজেটের ছবি ভরাডুবি হলে কপালে শনি নাচছে করণের। আরও পড়ুন: দেশ না বিদেশ, কোথায় হবে আথিয়া-রাহুলের বিয়ে? কাজ শুরু ওয়েডিং প্ল্যানারদের

তবে অ্যানালিসিস্টরা মনে করছেন ঘুরে দাঁড়াবে বলিউড ব্রহ্মাস্ত্র-র হাত ধরেই। ৯ সেপ্টেম্বর গোটা দেশ জুড়ে মোট ৫০০০ টি স্ক্রিনে মুক্তি পাচ্ছে আলিয়া-রণবীরের এই ছবি। আর ইতিমধ্যেই রবিবার অবধি সিনেমার প্রি-বুকিং হয়েছে রবিবার পর্যন্ত ৬.৬০ কোটির। যার মধ্যে থ্রি-ডির বুকিং হয়েছে ৫.৫ কোটির। অতুল মোহন এই প্রসঙ্গে জানান, ‘ডবল ডিজিট ওপেনিং হবেই। হয়তো ভুল ভুলাইয়া ২-র রেকর্ড ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল।’ কার্তিক আরিয়ানের ছবি প্রথম দিনে আয় করেছিল ১৪ কোটি, যা এই বছরে মুক্তির দিনে সর্বোচ্চ আয় করা হিন্দি ছবি। যদিও ব্রহ্মাস্ত্র-র লক্ষ হওয়া উচিত সূর্যবংশী, প্রথম দিনে ২৬ কোটি, করোনা পরবর্তী সময়ে বিগেস্ট ওপেনিংয়ের রেকর্ডধারী। আরও পড়ুন: পন্ত ১৪ রানে আউট হতেই নেটিজেনদের নিশানায় উর্বশী, নাম দেওয়া হল ‘পনোতি’!

এদিকে ব্রহ্মাস্ত্রকে প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবেই ধরা হয়েছে। কারণ হিন্দির পাশাপাশি এই ছবি আসছে তামিল, তেলেগু, কানাড়া আর মালয়ালাম ভাষায়। ছবিতে রয়েছেন দক্ষিণের হেভি ওয়েট স্টার নাগার্জুনা। এই ছবির প্রচারে দেখা মিলেছে এসএস রাজামৌলি আর জুনিয়ার এনটিআরের। দক্ষিণের শহরগুলোতে বেশি করে জোর দেওয়া হয়েছে প্রচারেও। তাই অনেকটাই আশার আলো মিলছে। 

তবে প্রচারে গিয়ে আলিয়ার বলা ‘পছন্দ না হলে আমার ছবি দেখবেন না’ শুনে চটেছিল নেটপাড়ার একটা অংশ। ডাক উঠেছিল সিনেমা বয়কটের। যদিও এখন সে ঝড় স্তিমিত। লার্জার দেন লাইফ এক্সপেরিয়েন্সের জন্যই এখন অধীরে অপেক্ষা দর্শকের, অন্তত টিকিট প্রি-বুকিং তো সেইদিকেই ইঙ্গিত দিচ্ছে। 

 

বন্ধ করুন