বাংলা নিউজ > বায়োস্কোপ > জুতো পরে মন্দিরে রণবীর কাপুর, ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার নিয়ে রাগ দর্শকের
জুতো পরে রণবীরকে মন্দিরে ঢুকতে দেখে ব্রহ্মাস্ত্র-র ট্রেলার নিয়ে ক্ষোভ দর্শকদের। 

জুতো পরে মন্দিরে রণবীর কাপুর, ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার নিয়ে রাগ দর্শকের

  • জুতো পরে মন্দিরে প্রবেশ করতে দেখা গিয়েছে রণবীর কাপুরকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। আর তা নিয়েই আপাতত ক্ষোভ সোশ্যাল মিডিয়ায়। 

বহু প্রতীক্ষার শেষে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার। সিনেমা নিয়ে দর্শক মনে কৌতুহল যা যা ছিল, তা ধীরে ধীরে মিটছে। অনেকেই ‘ব্রহ্মাস্ত্র’কে তুলনা করেছেন হলিউডের বড় বড় ফ্যান্টসি সিনেমার সঙ্গে। অনেকেই বলেছেন এই ছবির ভিএফএক্সের কাজ যাকে বলে ‘হাইক্লাস’!

তবে, ট্রেলারের একটা ব্যাপারে চটেছেন কিছু মানুষ। এমন এক দৃশ্য যা বেশ হতাশ করেছে দর্শকদের। আয়ান মুখোপাধ্যায়ের এই ফ্যান্টাসি ট্রিলজি হিন্দু মাইথোলজির উপর নির্ভর করেই তৈরি হয়েছে। রণবীর কাপুর রয়েছেন শিবা-র চরিত্রে, একজন ডিজে, যিনি আগুনের প্রতীক হিসেবে উঠে এসেছেন সিনেমায়।

তবে ট্রেলারের একটা দৃশ্যে দেখা গিয়েছে জুতো পরে মন্দিরে প্রবেশ করছেন রণবীর কাপুর। মন্দিরের ঘণ্টা বাজাচ্ছেন ওভাবে। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রতিবাদের ঝড়। বেশ কিছু টুইটও চোখে পড়েছে সেসব নিয়ে। একজন লিখেছেন, ‘সবই ভালো। কিন্তু বুঝলাম না ছবির মুখ্য অভিনেতা কেন জুতো পরে মন্দিরের ঘণ্টা বাজাচ্ছে। আমরা তো এমনটা করি না।’ আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে শাহরুখ খানকে খুঁজে বের করল ভক্তরা, আপনি দেখতে পেয়েছেন?

আরেকজনের মত, ‘হিন্দু সনাতন ধর্মকে বলিউডে দেখে খুব ভালো লাগছে। কিন্তু তা বলে রণবীর কাপুরের চরিত্রের জুতো পরে মন্দিরে চলে যাওয়া মেনে নিতে পারছি না।’

এক টুইটার ব্যবহারকারী আবার ট্যাগ করেছেন বিজেপি-র অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, অমিত শাহকে। লিখেছেন, এই ছবি তাঁদের ভাবাবেগে আঘাত হেনেছে। সঙ্গে ছবির এই দৃশ্যের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথাও লেখা হয়েছে সেই টুইটে।

ব্রহ্মাস্ত্র ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর ২ডি আর থ্রিডি-তে মুক্তি পাবে এই সিনেমা।

 

বন্ধ করুন