বাংলা নিউজ > বায়োস্কোপ > ভালোবেসে দেশ ছেড়েছেন, নবদ্বীপের কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা, টিনের বাড়িতেই বাঁধলেন ঘর

ভালোবেসে দেশ ছেড়েছেন, নবদ্বীপের কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা, টিনের বাড়িতেই বাঁধলেন ঘর

নবদ্বীপের ছেলের সঙ্গে ব্রাজিলের মেয়ের বিয়ে

একসময় ব্রাজিলিয়ান এই রমনী ঠিক করে ফেলেন নিজের ভালোবাসার মানুষের সঙ্গেই ভারতে এসে সংসার করবেন। প্রথমে তাই সুদূর ব্রাজিল থেকে ম্যানুয়েলা এসে হাজির হয়েছিলেন কার্তিক দিল্লির ভাড়া বাড়িতে। আর সেটা জামাইষষ্ঠীর আগের দিন। পরে সেখান থেকে তিনি পৌঁছোন নবদ্বীপের ফরাসডাঙার টিনের চালের বাড়িতে।

পরনে লাল বেনারসি, গায়ে সোনার গয়না, মাথাল লাল চেলি ও মুকুট, এক্কেবারে বাঙালি নববধূর সাজ। তবে এই সাজে নবদ্বীপের পাত্র কার্তিক মণ্ডলের সঙ্গে বিয়ের পিঁড়িতে যিনি বসেছিলেন, তিনি কিন্তু বাঙালি কিংবা ভারতীয় নন। এমনকি কোনও প্রতিবেশী দেশের নাগরিকও তিনি নন। তবে কে তিনি?

তিনি ব্রাজিলিয়ান সুন্দরী ম্যানুয়েলা অলভেস দ্য সিলভা। ভাবছেন তো ম্যানুয়েলা কীভাবে হঠাৎ কার্তিক মণ্ডলের পাত্রী হলেন? তাহলে তাঁদের গল্প খোলসা করেই বলা যাক…

নবদ্বীপের বাসিন্দা কার্তিক মণ্ডলের সঙ্গে ম্যানুয়েলা অলভেস দ্য সিলভার আলাপ হয় ফেসবুকে। তাও প্রায় বছর ছয় আগে। মেসেঞ্জারে তাঁদের টুকটাক কথাবার্তা হত। ক্রমশ তাঁদের মানসিক বন্ধন গাঢ় হয়। ক্রমে পরস্পরের প্রেমে পড়ে যান কার্তিক-ম্যানুয়েলা। একসময় ব্রাজিলিয়ান এই রমনী ঠিক করে ফেলেন নিজের ভালোবাসার মানুষের সঙ্গেই ভারতে এসে সংসার করবেন। প্রথমে তাই সুদূর ব্রাজিল থেকে ম্যানুয়েলা এসে হাজির হয়েছিলেন কার্তিক দিল্লির ভাড়া বাড়িতে। আর সেটা জামাইষষ্ঠীর আগের দিন। পরে সেখান থেকে তিনি পৌঁছোন নবদ্বীপের ফরাসডাঙার টিনের চালের বাড়িতে।

আরও পড়ুন-BB OTT 3-তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় কত জানলে চোখ কপালে উঠবে…

নবদ্বীপের ছেলের সঙ্গে ব্রাজিলের মেয়ের বিয়ে
নবদ্বীপের ছেলের সঙ্গে ব্রাজিলের মেয়ের বিয়ে
নবদ্বীপের কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা
নবদ্বীপের কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা

এরপর শুক্রবার শুভলগ্নে বাঙালি রীতি মেনেই সাতপাকে ঘুরলেন কার্তিক ও ম্যানুয়েলা। কলকা করা পানপাতায় মুখ ঢেকে শুভদৃষ্টি হল তাঁদের। যদিও ভাষার কারণে বিয়ের মন্ত্রউচ্চারণে কিছুটা সমস্যা হচ্ছিল ম্যানুয়েলার। বাঙালি পুরোহিতমশাই-এর বলা মন্ত্র স্মার্ট অ্যাপের মাধ্যমে কার্তিক পর্তুগিজ ভাষায় বদলে দিচ্ছিলেন কার্তিক। তবে বাঙালি পুরোহিতের বলা মন্ত্র উচ্চারণ করার চেষ্টা করছিলেন ম্যানুয়েলা।

যদিও ইতিমধ্যেই বাংলা ভাষাটা অল্পবিস্তর রপ্ত করে নিয়েছেন ব্রাজিলের ম্যানুয়েলা অলভেস দ্য সিলভা। এই বিয়েতে তিনি খুশি বলেছেন জানিয়েছেন। এদিকে কার্তিক-ম্যানুয়েলার এই বিয়েতে অমত হয়নি দুই পরিবারেরও। কার্তিকের পরিবারের তরফে ব্রাজিলে ম্যানুয়েলার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা তাঁদের মেয়ের ইচ্ছাতেই সম্মতি প্রকাশ করেছেন বলেই জানা যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন? কেন 'মুক্তিযুদ্ধ কোটা' বিরোধী আন্দোলন বাংলাদেশে? ওপার বাংলায় সংরক্ষণের হিসেব কী? 'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য… কলকাতায় সোনার দাম কমার হ্যাটট্রিক, রবিতে শহরে কততে বিকোচ্ছে হলুদ ধাতু? অভিনয়ের পর এবার প্রোমোটারি জগতেও মুখোমুখি স্বস্তিকা-রজতাভ! কী ঘটেছে? ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা লাগোয়া একাধিক জেলা, কেমন থাকবে তিলোত্তমার আবহাওয়া? চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ঘরোয়া ক্রিকেটে পরীক্ষা হার্দিকের!বোলিং ফিটনেস নিয়ে সংশয়…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.