বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিভোর্সের ঘোষণা সারলেন আমির খান-কিরণ রাও ,১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি!
আমির খান ও কিরণ রাও (ফাইল ছবি)
আমির খান ও কিরণ রাও (ফাইল ছবি)

ডিভোর্সের ঘোষণা সারলেন আমির খান-কিরণ রাও ,১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি!

  • দ্বিতীয় বিয়েও ভাঙল আমির খানের। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা সারলেন অভিনেতা। 

দ্বিতীয় বিয়েও ভাঙল বলিউড সুপারস্টার আমির খানের।পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা সারলেন অভিনেতা। শনিবার যৌথ বিবৃতিতে দিয়ে ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও। তবে দাম্পত্য সম্পর্কে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ থাকবেন তাঁরা, পাশাপাশি তাঁদের একমাত্র সন্তান আজাদ খানেও দেখভালের দায়িত্ব থাকবে দুজনের কাঁধেই। শুধু ব্যক্তিগত জীবনেই নয়, পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকব জানিয়েছেন ‘প্রাক্তন’ জুটি। পানি ফাউন্ডেশনসহ বাকি সকল প্রজেক্টে একসঙ্গেই কাজ করবেন আমির-কিরণ। 

‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’, যৌথ বিবৃতিতে এমনটাই জানিয়েছেন আমির খান ও কিরণ রাও। 

বিবৃতিতে আমির-কিরণ আরও জানিয়েছেন, বেশ কিছুদিন আগেই তাঁদের পথ আলাদা হয়েছে। আলাদা থাকলেও ছেলে আজাদের দায়িত্ব একসঙ্গেই পালন করবেন দুজনে। তাঁরা জানিয়েছেন, ‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছু সময় আগেই করে ফেলেছিলাম, এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি। আমরা আলাদা থাকলেও আমরা কিন্তু একই পরিবারের অংশ, সেভাবেই আমরা জীবনটা ভাগ করে নেব। আমরা আমাদের সন্তান আজাদের প্রতি সমর্পিত, যাঁকে একসঙ্গেই আমরা বড় করব’। 

আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ লাগানের সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান। 

বন্ধ করুন