বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্থিক তছরূপের মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করছে ED
জ্যাকলিন ফার্নান্ডেজ (ছবি ইনস্টাগ্রাম)
জ্যাকলিন ফার্নান্ডেজ (ছবি ইনস্টাগ্রাম)

আর্থিক তছরূপের মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করছে ED

  • দিল্লিতে ইডির জেরার মুখে শ্রীলঙ্কান সুন্দরী, জ্যাকলিন ফার্নান্ডেজ। 

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জেরার মুখে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ। আর্থিত তছরূপের মামলায় এই শ্রীলঙ্কান সুন্দরীকে জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় সংস্থা, খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। জানা গিয়েছে দিল্লিতে জেরা চলছে অভিনেত্রীর, গত পাঁচ ঘন্টা ধরে লাগাতার ইডির প্রশ্নের মুখে সলমন খানের ‘কিক’ নায়িকা।

এনডিটিভি-র প্রতিবেদনে বলা হয়েছে, ইডি সূত্রে খবর আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত হিসাবে নয়, বরং সাক্ষী হিসাবে জিজ্ঞাসাবাদ চলছে জ্যাকলিনের। কয়েক হাজার কোটির তোলাবাজির মামলায় অভিযুক্ত ঠগবাজ সুখেশ চন্দ্রশেখর, এই তোলাবাজির ব়্যাকেটের প্রধান মাথা তেমনই উঠে এসেছে তদন্তে। ইডি-র সূত্র জানিয়েছেন, উনি এই কেসের সাক্ষী, মামলার মূল অপরাধী সুকেশ চন্দ্রশেখর। 

২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মাধ্যমে বলিউড সফর করেছিলেন এই শ্রীলঙ্কান সুন্দরী, এরপর সলমন,অক্ষয় থেকে এই প্রজন্মের সিদ্ধার্থ, বরুণ, টাইগারদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জ্যাকলিন। 

মুক্তির অপেক্ষায় রয়েছে জ্যাকলিনের একগুচ্ছ প্রোজেক্ট। জ্যাকলিন ফার্নান্ডিজের ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রাম সেতু’-র মতো বহুচর্চিত ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

বন্ধ করুন