বাংলা নিউজ > বায়োস্কোপ > পরমব্রতকে নিয়ে গৌরাঙ্গের নাম নিচ্ছেন সৃজিত!
সৃজিত মুখোপাধ্যায়ের নির্দেশনায় 'গৌরাঙ্গ'-এর চরিত্রে এবার পরমব্রত চট্টোপাধ্যায়। ( ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
সৃজিত মুখোপাধ্যায়ের নির্দেশনায় 'গৌরাঙ্গ'-এর চরিত্রে এবার পরমব্রত চট্টোপাধ্যায়। ( ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

পরমব্রতকে নিয়ে গৌরাঙ্গের নাম নিচ্ছেন সৃজিত!

যিশু সেনগুপ্ত নয়। সৃজিত মুখোপাধ্যায়ের 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবিতে 'শ্রীচৈতন্যদেব' এর নামভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। লক্ষীপ্রিয়ার ভূমিকায় থাকছেন প্রিয়াঙ্কা সরকার। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকেও।

আগেই জানা গেছিল 'মহাপ্রভু' হওয়া থেকে সরে এসেছিলেন যিশু সেনগুপ্ত। ছবির অন্যতম প্রযোজক রানা সরকার জানিয়েছিলেন 'নতুন,পুরোনো সবরকম 'অপশন'-ই ভেবে দেখা হচ্ছে। আলোচনা চলছে। এখনই কিছু ফাইনাল হয়নি।' এবারে হল। সৃজিতের নির্দেশে 'গৌরাঙ্গ' হয়ে উঠবেন পরমব্রত চট্টোপাধ্যায়! লক্ষীপ্রিয়ার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। এদিন সকালেই আমরা জানিয়েছিলাম শ্রীজাতর ডেবিউ ছবিতে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে পরম-প্রিয়াঙ্কাকে। এবারে সেই তালিকায় যোগ হল সৃজিত মুখোপাধ্যায়ের নামও।

পরপর দুটো ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ যে তাঁদের রসায়ন তৈরির ব্যাপারটা আরও মজবুত করে করে দেবে, তা জানিয়েছেন পরমব্রত। পরম আরও জানিয়েছেন যেহেতু এই ছবির জন্য দীর্ঘ সময়ে স্ক্রীনে তাঁকে খালি গায়ে দেখা যাবে তাই অবশ্যই শরীরে কিছুটা পরিবর্তন আনবেন তিনি। পাশাপাশি পড়াশোনাও শুরু করে দেবেন 'শ্রীচৈতন্যদেব'-এর ব্যাপারে। এই বিশেষ রকম ‘চরিত্র’ হয়ে ওঠার আগে ভীষণমানসিক প্রস্তুতি জরুরি। আপাতত এটাই যে তাঁর ‘হোমওয়ার্ক’ সেকথাও স্বীকার করলেন অভিনেতা। প্রিয়াঙ্কা জানিয়েছেন এর আগে সৃজিতের নির্দেশনায় 'হেমলক সোসাইটি' এবং 'রাজকাহিনী'-তে কাজ করেছেন তিনি। তাই ফের একবার সৃজিতের ছবিতে কাজ করতে পেরে যথেষ্ট উত্তেজিত তিনি। অভিনেত্রীর কথায়,' হাতে বেশ কিছুটা সময় পাব এই ছবি শুরুর আগে, তখন নিজেকে প্রস্তুত করে নেব।'

প্রসঙ্গত, ছবির নাম রাখা হয়েছে 'লহ গৌরাঙ্গের নাম রে'। হিন্দুস্তান টাইমসকে এই নাম জানানোর পাশাপাশি প্রযোজক রানা সরকার আরও বললেন যে ছবিতে শ্রীচৈতন্যর জীবনের বড় একটা অংশ তো থাকবেই তার সঙ্গে থাকবে চৈতন্যদেবের অন্তর্ধান রহস্যর খুঁটিনাটি বিষয়ও। তবে পুরোপুরি পিরিয়ড ফিল্ম হবে না এই ছবি। কেন হবে না সে সেই জবাবে অবশ্য এখনই জানাতে নারাজ তিনি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্যও। প্রযোজকের কথায়,'অনির্বাণ এই ছবিতে অবশ্যই রয়েছেন অন্যতম মুখ্যভূমিকায়। অনির্বাণের চরিত্রটি ছাড়া এই ছবি অসম্পূর্ণ এটুকু বলতে পারি আমি!'

গত বছরের শুরুর দিকেই সৃজিতের পরিচালনায় মুক্তি পেয়েছিল 'দ্বিতীয় পুরুষ'। সেই ক্রাইম থ্রিলারে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন পরম এবং অনির্বাণ। সেই ছবিতে 'অভিজিৎ পাকড়াশী' এবং 'খোকা'-র দ্বৈরথে মজেনি এমন দর্শক বিরল। এবার পর্দায় সেই জুটির কামব্যাক দেখতে যে মুখিয়ে থাকবে দর্শক থেকে শুরু করে সমালোচকের দল সেকথা বলাই বাহুল্য।

 

বন্ধ করুন