বাংলা নিউজ > বায়োস্কোপ > গৌরবকে বিয়ে করতে নিজে ড্রাইভ করে মন্ডপে পৌঁছোলেন দেবলীনা! ভাইরাল ভিডিয়ো
'সুপারকুল' কনের তকমা পেলেন দেবলীনা
'সুপারকুল' কনের তকমা পেলেন দেবলীনা

গৌরবকে বিয়ে করতে নিজে ড্রাইভ করে মন্ডপে পৌঁছোলেন দেবলীনা! ভাইরাল ভিডিয়ো

  • গাড়ি চালিয়ে বিয়ের মন্ডপে প্রবেশ করলেন কনে দেবলীনা কুমার! 

শীতের মরসুমে শহরে প্রেমের উষ্ণতা ছড়াচ্ছেন গৌরব-দেবলীনা। গত কয়েক দিন ধরে গৌরব-দেবলীনার বিয়ের খবর থেকেছে সংবাদ শিরোনামে। ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন উত্তম কুমারের নাতি তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং নৃত্যশিল্পী,অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনারও আরও একটা পরিচয় রয়েছেন, তিনি মেয়ার পারিষদ দেবাশিস কুমারের একমাত্র কন্যা। ধুমধুম করে বিয়ের পর্ব সেরে, সংগীত, বিয়ের পার্টি, রিসেপশনের মতো একাধিক বিবাহ পরবর্তী সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গিয়েছে নবদম্পতিতে। এবার বিয়ের দিনের একটি মিষ্টি মুহুর্ত সামনে আনলেন দেবলীনা।

গায়ে টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি সোনার গহনা, মেহেন্দি জোড়া হাতে রয়েছে শাখা,পলা- অথচ হাত কিন্তু রয়েছে স্টিয়ারিংয়ে। নতুন বউয়ের সাজে তিলোত্তমার রাস্তায় গাড়ি চালাচ্ছেন দেবলীনা। গন্তব্য বালিগঞ্জের চৌধুরী হাউজ। ৯ ডিসেম্বর এইখানেই বসেছিল গৌরব-দেবলীনা জুটির বিয়ের আসর। নিজেই গাড়ি চালিয়ে বিয়ের মন্ডপে পৌঁছান দেবলীনা। বৃহস্পতিবার এই ভিডিয়ো শেয়ার করে নিয়ে দেবলীনা লেখেন- ‘বিয়ের দিন ঠিক এইভাবেই আমি আমার দুলহা’র সঙ্গে দেখা করতে এলাম'। সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে জুড়ে দেন- ‘সেলফ ড্রাইভ’ এবং ‘পালকি’। ভিডিয়োয় দেখা যায় ভেন্যুর একদম দরজায় রাখা রয়েছে পালকি। অর্থাত্ গোটা রাস্তা নিজে গাড়ি চালিয়ে এসে, পালকিতে বলে ভিতরে প্রবেশ করেন দেবলীনা। 

দেবলীনার এই ভিডিয়োতে মন হারাচ্ছেন নেটিজেনরা। সকলেই বলছেন, ‘দারুণ কুল’, কেউ লিখেছেন- ‘একেই বলে ২০২০-র কনে’। 

বিয়ের পর্ব সেরে সম্প্রতি হানিমুনে দার্লিজিং উড়ে গিয়েছিলেন দেবলীনা,গৌরব। সেখানে গৌরবের স্কুল ‘সেন্ট পলস’-এর সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে সদ্য বিবাহিত জুটিকে। দু-দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি পোস্ট করে দেবলীনা লেখেন- ‘আমাদের প্রেমের শুরুর দিন থেকে এই জায়গাটা ও আমাকে দেখাতে চাইত, আর অবশেষে গতকাল সেই ইচ্ছা পূরণ হল। ওর তো হাসি থামছে না’। 

বন্ধ করুন